2024-09-19
agartala,tripura
নির্বাচন রাজনৈতিক রাজ্য

রেকর্ড ভোটে জয়ী হয়ে ইতিহাস সৃষ্টি করলো বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ইতিহাস সৃষ্টি করে ত্রিপুরার মানুষ রেকর্ড ভোটে জয়ী করে গুরু দায়িত্ব দিয়েছেন। তাই রাজ্যবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপির জয়ী প্রার্থী বিপ্লব কুমার দেব। এই আসনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী বিপ্লব কুমার দেব পেয়েছেন ৮ লাখ ৮১ হাজার ৩৪১ ভোট। ইন্ডিয়া ব্লক সমর্থিত কংগ্রেস প্রার্থী আশিস কুমার সাহা পেয়েছেন ২ লাখ ৬৯ হাজার ৭৬৩ ভোট।ব্বিজেপি প্রার্থী বিপ্লব কুমার দেব ৬ লাখ ১১ হাজার ৫৭৮ ভোটের রেকর্ড ব্যবধানে জয়ী হন।

জয়ের পরে মঙ্গলবার বিকেলে রিটার্নিং অফিসারের কাছ থেকে সার্টিফিকেট নেন বিপ্লব কুমার দেব। পরে সাংবাদিকদের প্রশ্নোত্তরে বিজেপির জয়ী প্রার্থী বিপ্লব কুমার দেব বলেন, তৃতীয় বারের মতো নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন। যখন যেই দায়িত্ব দেওয়া হবে, সেই দায়িত্ব তিনি নিষ্ঠার সাথে পালন করবেন। তিনি বলেন, নির্বাচনের কারনে ৫ বছরের মধ্যে দুই বছর চলে যায়। তাই এক দেশ এক নির্বাচন প্রয়োজন। সেই দিকে নজর রেখে বিজেপি কাজ করবে। বিপ্লব কুমার দেব রাজ্যবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন উনাকে রেকর্ড ভোটে জয়ী করায়।

তিনি বলেন ত্রিপুরায় স্পিরিচ্যুয়াল ও মেডিক্যাল ট্যুরিজমে তাড়াতাড়ি মানুষের কর্মসংস্থান হতে পারে। ত্রিপুরার মানুষ দেশের বিভিন্ন রাজ্যে চিকিৎসার জন্য যায় লাখ লাখ টাকা খরচ করে ও বাংলাদেশের প্রচুর মানুষ ভারতের বিভিন্ন রাজ্যে যায় চিকিৎসার জন্য। ত্রিপুরা রাজ্যে বড় ধরনের একটি হাসপাতাল করা গেলে রাজ্যের যুবক যুবতীদের কর্মসংস্থানের পথে নিয়ে যাওয়া যাবে। সেই কাজ গুলি কম সময়ের মধ্যে করার চেষ্টা করা হবে বলে জানান তিনি। প্রসঙ্গক্রমে বিপ্লব কুমার দেব বলেন, কেউ কল্পনাও করেনি কেরালার মতো জায়গায় আসন পাবে বিজেপি। কিন্তু সেখানেও তিনটি আসন পেয়েছে। দক্ষিণ ভারতে বিজেপির ভালো হয়েছে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service