2024-09-20
agartala,tripura
রাজ্য

রাজ্যে রেল বিমান যোগাযোগ ব্যবস্থার প্রভূত উন্নতি হয়েছে প্রধানমন্ত্রীর নেতৃত্বে : অর্থমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- প্রতিবছর রাজ্যে জি এস টি দিবস উদযাপন করা হয়। এবছরও এর ব্যতিক্রম হয়নি। সোমবার রাজধানীর প্রজ্ঞা ভবনে অষ্টম জি এস টি দিবস পালন করা হয়। উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী প্রনজিত সিংহ রায়, সি জি এস টির কমিশনার টি ভি রবি, অর্থ দপ্তরের অতিরিক্ত সচিব আকিঞ্চন সরকার সহ অন্যান্য আধিকারিকরা।

এদিন অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে মন্ত্রী বলেন, যে কোন জায়গার উন্নয়নে যোগাযোগ ব্যবস্থা মুখ্য ভূমিকা পালন করে। ত্রিপুরা সহ উত্তর পূর্বাঞ্চলের যোগাযোগ ব্যবস্থার আমূল পরিবর্তন হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে। তিনি বলেন, রাজ্যে রেল=বিমান যোগাযোগ ব্যবস্থার প্রভূত উন্নতি হয়েছে। গত ৬ বছরে বর্তমান রাজ্য সরকার মানুষের উপরে নতুন করে কোন করের বোঝা আরোপ করেনি।

এদিন অনুষ্ঠানে বিভিন্ন প্রান্তের কর প্রদানকারী ও ক্ষুদ্র সঞ্চয় প্রকল্পের এজেন্টরা অংশ নেন। ক্ষুদ্র সঞ্চয় প্রকল্পে যে সকল এজেন্টের জমা করা অর্থের পরিমাণ বেশি ছিল তাদের সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে সংবর্ধনা দেওয়া হয় ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত দ্বাদশে প্রথম স্থান অধিকার করা কমলপুরের হালহুলির এক এজেন্টের ছেলেকে।

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service