2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

রাজ্যে দিন দিন বেড়ে যাচ্ছে মহিলা অপরাধের ঘটনা, নারীদের সুরক্ষা দিতে ব্যর্থ বিজেপি সরকার : শর্বাণী

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রিপুরায় মহিলা অপরাধের ঘটনা নিয়ে সরব হলেন প্রদেশ মহিলা কংগ্রেসের পর্যবেক্ষক মিনা টোকো। তিনি বলেন, সংসদে মহিলাদের ৩৩ শতাংশ সংরক্ষণ বাস্তবায়নের জন্য লড়াই জারি থাকবে। পাশাপাশি মহিলাদের আর্থিক, সামাজিক, রাজনৈতিক ন্যায়ের জন্য লড়াই চলবে। ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে শনিবার সাংবাদিক সম্মেলনে এই বার্তা দেন পর্যবেক্ষক তথা অরুণাচল প্রদেশের প্রদেশ কংগ্রেসের সহসভানেত্রী।

সাংবাদিক সম্মেলনে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভানেত্রী শর্বাণী ঘোষ চক্রবর্তী বলেন, সারা দেশের সঙ্গে রাজ্যেও শুরু হবে প্রদেশ মহিলা কংগ্রেসের সদস্য সংগ্রহ কর্মসূচী। রবিবার সংগঠনের প্রতিষ্ঠা দিবসের দিনে কর্মসূচীর সূচনা হবে। তিনি জানান মহিলা কংগ্রেসের প্রতিষ্ঠা দিবসে ওয়েবসাইটের সূচনা হবে রবিবার। সাংবাদিক সম্মেলনে সংগঠনের রাজ্য সভানেত্রী বলেন, ১৫ সেপ্টেম্বর মহিলা কংগ্রেসের সদস্য সংগ্রহ অভিযান শুরু হবে।

তিনি পাশাপাশি অভিযোগ করেন, রাজ্যে দিন দিন বেড়ে যাচ্ছে মহিলা অপরাধের ঘটনা। নারীদের সুরক্ষা দিতে ব্যর্থ বিজেপি সরকার। রাজ্যে নারীদের কোন সুরক্ষা নেই। সভানেত্রী জানান ২৩ সেপ্টেম্বর কংগ্রেসের তরফে ডি জি পি অফিস ঘেরাও এর যে কর্মসূচী গ্রহণ করা হয়েছে একে পুরোপুরি সমর্থন জানিয়েছে মহিলা কংগ্রেস। আরক্ষা দপ্তরের নিদ্রা ভঙ্গ করতে ঘেরাও কর্মসূচীতে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান তিনি। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন মহিলা সংগঠনের নেত্রী শ্রেয়সী লস্কর সহ অন্যরা।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service