2024-10-17
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

রাজ্যের মুখ্যমন্ত্রী ব্যর্থ, ব্যর্থতার দায়ভার নিয়ে মুখ্যমন্ত্রীকে পদ থেকে সরে যাওয়ার আহ্বান জানাল প্রদেশ কংগ্রেস

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- চলতি মাসের ২১ তারিখ থেকে রাজ্যের বর্তমান অবস্থা তুলে ধরে আন্দোলনে নামছে প্রদেশ কংগ্রেস ও শাখা সংগঠন গুলি। বৃহস্পতিবার প্রদেশ কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলন করে এই ঘোষণা দেন প্রদেশ সভাপতি আশিস কুমার সাহা। তিনি দলের তরফে দাবি জানান ব্যর্থতার দায় কাঁধে নিয়ে মুখ্যমন্ত্রীর পদত্যাগের।

প্রাক-পূজা ও পূজা চলাকালীন সময়ে রাজ্যের সর্বত্র আতঙ্কের পরিবেশ। সাম্প্রদায়িক ঘটনাগুলি রাজ্যের মানুষকে উদ্বেগে রেখেছে। বৃহস্পতিবার সাংবাদিক সম্মেলনে এই মন্তব্য করেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস কুমার সাহা। প্রদেশ কংগ্রেস ভবনে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন মিডিয়া সেলের ইনচার্জ প্রবীর চক্রবর্তী অন্যরা।

আশিস বাবু পূজার সময়ে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনা তুলে ধরে অভিযোগ করেন সারা রাজ্যে অরাজক, নৈরাজ্যের পরিস্থিতি কায়েম করা হয়েছে। ধর্মীয় উন্মাদনাকে উস্কানি দিয়ে কদমতলা, পানিসাগর সহ বিভিন্ন জায়গায় সংঘর্ষ বাধানোর দুরবিসন্ধি লক্ষ্য করা যাচ্ছে। তাঁর অভিযোগ এতো ঘটনা ঘটে যাওয়ার পরে রাজ্যের মুখ্যমন্ত্রী নিশ্চুপ।

আশিস বাবু বলেন,শারদোৎসবে রাজ্য জুড়ে মানুষের মধ্যে ছিল বিষাদের সুর। বিভিন্ন ভাবে মানুষকে আতঙ্কিত করা হচ্ছে। এসব বিষয় তুলে ধরে স্বরাষ্ট্রমন্ত্রীর বিরুদ্ধে ব্যর্থতার অভিযোগ এনে উনার পদত্যাগ দাবি করে কংগ্রেস।

প্রদেশ কংগ্রেস সভাপতি মন্তব্য করেন রাজ্যের মুখ্যমন্ত্রী ব্যর্থ। এই ব্যর্থতার দায়ভার নিয়ে মুখ্যমন্ত্রীকে সরে যাওয়ার আহ্বান জানাল প্রদেশ কংগ্রেস। কংগ্রেস রাজ্যে লাগাতার গণআন্দোলন গড়ে তুলবে বলে তিনি জানান।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service