2024-09-20
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

রাজ্যসভার সাংসদ নির্বাচিত হয়ে আগামীদিনে রাজ্যের উন্নয়নে কাজ করবেন রাজীব ভট্টাচার্য : মুখ্যমন্ত্রী 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রাজ্যসভার সাংসদ হিসেবে নির্বাচিত হয়ে কৃতিত্বের সাথেই রাজ্যের উন্নয়নে কাজ করবেন রাজীব ভট্টাচার্য। বুধবার বিধানসভায় রাজ্যসভার একমাত্র আসনে বিজেপি প্রার্থী হিসেবে রাজিব ভট্টাচার্যের মনোনয়নপত্র দাখিলের পর বললেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা। অপরদিকে মনোনয়নপত্র দাখিল করে বিজেপি মনোনীত প্রার্থী তাকে বড় পরিসরে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য প্রধানমন্ত্রী ,কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী এবং সর্বভারতীয় বিজেপি সভাপতি কে ধন্যবাদ জ্ঞাপন করেছেন রাজ্য বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য।

রাজ্যের রাজ্যসভার একমাত্র শূন্য আসনের উপ নির্বাচনে বিজেপি প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করলেন প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। বুধবার বিধানসভায় রিটার্নিং অফিসারের নিকট মনোনয়নপত্র দাখিল করেন তিনি ।মনোনয়নপত্র দাখিলের সময় বিজেপি মনোনীত প্রার্থী রাজিব ভট্টাচার্যের সাথে উপস্থিত ছিলেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা, অর্থমন্ত্রী প্রনজিৎ সিংহ রায় ,মন্ত্রী সুশান্ত চৌধুরী সহ বিজেপি, আইপিএফটি এবং তিপ্রা মথা দলের বিধায়করা ।এদিন মনোনয়নপত্র দাখিলের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা জানান, রাজিব ভট্টাচার্য কৃতিত্বের সাথে রাজ্য সভাপতির দায়িত্ব পালন করছেন। তেমনিভাবে নির্বাচিত হয়ে আগামীদিনে রাজ্যের জন্য ভালো কাজ করবেন। প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য কে রাজ্যসভার আসনে প্রার্থী হিসেবে মনোনীত করায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং সর্বভারতীয় বিজেপি সভাপতি জেপি নাড্ডাকে ধন্যবাদ জ্ঞাপন করেন মুখ্যমন্ত্রী প্রফেসর ডাক্তার মানিক সাহা।

এদিন মনোনয়নপত্র দাখিল করে সাংবাদিকদের মুখোমুখি হয়ে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য জানান ,তাকে আরো বড় পরিসরে কাজ করার সুযোগ করে দেওয়া হয়েছে। এর জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং সর্বভারতীয় বিজেপি সভাপতি জে পি নাড্ডাকে ধন্যবাদ জ্ঞাপন করেন তিনি। তিনি জানান, কেন্দ্রীয় নেতৃবৃন্দ, রাজ্যের মুখ্যমন্ত্রী সহ নেতৃবৃন্দদের আশীর্বাদ নিয়ে রাজ্যের উন্নয়নের গতিকে ত্বরান্বিত করার প্রয়াস গ্রহণ করবেন তিনি। তিনি আরো জানান, মুখ্যমন্ত্রীর মূল লক্ষ্য এক ত্রিপুরা শ্রেষ্ঠ ত্রিপুরা গড়ার কাজে অংশগ্রহণ করতে পারবেন এটাই তার কাছে সবচেয়ে বড় প্রাপ্তি।

এদিন সাংবাদিকদের এক প্রশ্নের উত্তরে বিজেপি রাজ্য সভাপতি রাজিব ভট্টাচার্য জানান ,অন্যান্য দলের বিধায়কদের প্রতিও তাকে সহযোগিতা করার জন্য আহ্বান জানাবেন তিনি। উল্লেখ্য রাজ্যের একমাত্র রাজ্যসভার শুন্য আসনে আগামী তিন সেপ্টেম্বর উপনির্বাচন অনুষ্ঠিত হবে। বিধায়কদের ভোটে হবে এই নির্বাচন। বর্তমান সময়ে রাজ্য বিধানসভায় বিজেপি, আইপিএফটি এবং তিপ্রা মথা দলের সদস্য সংখ্যার নিরিখে রাজ্যসভার উপনির্বাচনে বিজেপি প্রার্থী রাজিব ভট্টাচার্যের জয় যে সময়ের অপেক্ষামাত্র তা বলাই বাহুল্য।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service