2024-10-16
agartala,tripura
অপরাধ রাজ্য

রাজধানীতে ট্রাফিক কর্মীদের হেনস্তার ঘটনায় পুলিশের জালে আটক আরও দুই

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-প্রকাশ্য রাজপথে রাজধানীতে ট্রাফিক কর্মীদের হেনস্তার ঘটনায় পুলিসের জালে আরও দুই। এনিয়ে ঘটনায় তিনজন গ্রেপ্তার। ধৃতরা হল দিপ্তনু দাস ও অভিজিৎ পাল। তিন- চার দিন আগে রাজধানীর নেতাজী চৌমুহনী এলাকায় নিগ্রহের শিকার হন দুই ট্রাফিক পুলিশ কর্মী। এই ঘটনার ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হওয়ার পর বিভিন্ন মহলে সমালোচনার ঝড় বইতে থাকে।

পশ্চিম আগরতলা থানায় পুলিশ একটি মামলা নেয় অভিযুক্তদের বিরুদ্ধে। পশ্চিম আগরতলা থানায় মামলা দায়ের হওয়ার পর ঘটনার তদন্তে নেমে পুলিশ শনিবার দীপ দত্ত নামে এক অভিযুক্তকে গ্রেপ্তার করে। এদিকে মামলা দায়ের হওয়ার পর থেকে গা ঢাকা দেয় বাকি দুই অভিযুক্ত। অবশেষে রবিবার বিকালে গোপন সংবাদের ভিত্তিতে পশ্চিম জেলার পুলিশ সুপার কিরন কুমার কে ও সদর মহকুমা পুলিশ আধিকারিক দেব প্রসাদ রায়ের নেতৃত্বে পুলিশ আমতলী থানার সহযোগিতা নিয়ে পলাতক দুই অভিযুক্তকে গ্রেপ্তার করে।

ধৃতরা হল দীপ্তনু দাস ও অভিজিৎ পাল। ধৃতরা বড়দোয়ালি বিধানসভা এলাকায় উশৃঙ্খল ও শাসক দলের বাইক বাহিনীর সদস্য হিসাবে পরিচিত। ৫ অক্টোবর পশ্চিম আগরতলা থানায় জামিন অযোগ্য ধারা সহ একাধিক ধারায় একটি মামলা রুজু করা হয়। ধৃতদের সোমবার আদালতে সোপর্দ করা হবে বলে জানান জেলা পুলিশ সুপার।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service