2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

যুব মোর্চার উদ্যোগে রাজধানীর বিভিন্ন জায়গায় চলে স্বচ্ছ ভারত অভিযান

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ভারতীয় জনতা যুব মোর্চার তরফেও হর ঘর তিরঙ্গা কর্মসূচী পালন করা হচ্ছে বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে। ১৩ আগস্ট সংগঠনের তরফে হয়েছে তিরঙ্গা রেলি রাজ্যের বিভিন্ন জায়গায়। বুধবার যুব মোর্চার উদ্যোগে রাজ্যের বিভিন্ন মণ্ডলে চলে স্বচ্ছ ভারত অভিযান। স্বাধীনতা সংগ্রামী যারা দেশের জন্য আত্মবলিদান দিয়েছেন সেই সেনানিদের যেসব জায়গায় মূর্তি রয়েছে সেগুলি পরিষ্কার করা হয়।

এদিন বিজেপি ৬ আগরতলা মণ্ডলের যুব মোর্চার তরফে প্রথমে রাজধানীর এলবার্ট এক্কা পার্কের শহীদদের মূর্তি পরিষ্কার করা হয় তারপর, স্বচ্ছ ভারত অভিযান করা হয় সার্কিট হাউস সংলগ্ন গান্ধী মূর্তির পাদদেশে। গান্ধীজির মূর্তি পরিষ্কার করে মাল্যদান করা হয়। যুব সংগঠনের কর্মীরা গান্ধী মূর্তি পরিষ্কার পরিচ্ছন্ন করে তুলেন।

সংগঠনের এক নেতা বলেন রাষ্ট্রবাদী চিন্তাধারায় যাতে সকল যুবরা মগ্ন হয় এই ভাবনা থেকে সংগঠনের রাষ্ট্রীয় সভাপতি কর্মসূচী গ্রহণ করেছেন। এদিকে যুব মোর্চার উদ্যোগে মহারাজগঞ্জ বাজারে স্বাধীনতা সংগ্রামী নেতাজী সুভাষ চন্দ্র বসুর মূর্তি পরিষ্কার করে মাল্যদান করে সংগঠনের নেতা-কর্মীরা। এদিনের কর্মসূচিতে উপস্থিত ছিলেন যুব মোর্চার সম্পাদক রানা ঘোষ, টি এই ডি সি চেয়ারম্যান নবাদল বণিক , প্রাক্তন বিধায়ক ডাঃ দিলীপ দাসসহ অন্যরা।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service