2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

যুবক-যুবতী দুমুঠো ভাতের জন্য বিজেপিতে গিয়েছে, কিন্তু চাকরি হয়নি, ঠকিয়েছে সরকার : সুদীপ 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- সম্প্রতি প্রকাশিত হয়েছে জে আর বি টি গ্রুপ ডি – র মেধা তালিকা। কিন্তু তালিকা প্রকাশের প্রক্রিয়ায় রাজ্য সরকারের নীতিতে অসন্তোষ কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মন। সোমবার সংবাদ মাধ্যমের সামনে এই প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানান সদ্য সমাপ্ত বিধানসভা অধিবেশনে তিনি রাজ্য সরকারের কাছে দাবি রেখেছিলেন যে গ্রুপ ডি -র মেধা তালিকা প্রকাশ করার সাথে যাতে অপেক্ষা তালিকাও যেন প্রকাশ করা হয়।

কেননা জে আর বি টি গ্রুপ ডি -র মেধা তালিকা প্রকাশ হওয়ার পর দেখা যাবে বহু ছেলে মেয়ে গ্রুপ সি পদে চাকুরী পেয়ে গেছে। আবার অনেকে রাজ্যের বাইরে রয়েছে যারা এই চাকরির জন্য রাজ্যে আসবেনা, সর্বমোট এই পরিসংখ্যানটা প্রায় ১,০০০ হতে পারে। কিন্তু রাজ্য সরকার এই দাবিকে উপেক্ষা করে মেধা তালিকা ঘোষনা করেছে। কোন অপেক্ষা তালিকা ঘোষনা করেনি।

এদিন তিনি আরও বলেন বহু যুবক-যুবতী দুমুঠো ভাতের জন্য বিজেপিতে গিয়েছে। তাদের কথায় বোঝা যাচ্ছে এই চাকরির জন্য তারা অনেক কিছু করেছে। কিন্তু চাকরি হয়নি। তাদের ঠকিয়েছে সরকার। তাই অবিলম্বে যাতে ১০০০-১২০০ জনের অপেক্ষা তালিকা ঘোষণা করা হয় সরকারের কাছে আবারো দাবি রাখেন বিধায়ক সুদীপ রায় বর্মন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service