2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

মূল্যবৃদ্ধি, বেকারত্ব, আইন-শৃঙ্খলার অবনতি সহ বিভিন্ন সমস্যা নিয়ে সরকারের বিরুদ্ধে রাস্তায় নামছে কংগ্রেস 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রি-স্তর পঞ্চায়েতে রাজ্যের যেসব জায়গায় নির্বাচন হবে সেখানে যদি ভোটাররা নির্ভয়ে গণতান্ত্রিক অধিকার প্রয়োগ করতে পারেন তাহলে বিজেপি পরাজিত হবে। এতে কোন সন্দেহ নেই। রবিবার সাংবাদিক সম্মেলনে এই দাবি করলেন প্রদেশ কংগ্রেসের মুখপাত্র প্রবীর চক্রবর্তী। এদিন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস ভবনে হয় সাংবাদিক সম্মেলন। উপস্থিত ছিলেন মুখপাত্র ছাড়াও অন্যরা।

কংগ্রেস মুখপাত্র জানান ১০০ শতাংশ পঞ্চায়েত দখলের জন্য ডাঃ মানিক সাহা নিজের মুখ্যমন্ত্রীত্ব ধরে রাখতে ঠেঙ্গারু বাহিনী,রাজ্য সরকার, নির্বাচন কমিশন, দলদাস পুলিশ প্রশাসনকে ব্যবহার করছেন। তিনি বলেন, কংগ্রেস ও গণতান্ত্রিক দলগুলি মানুষকে ঐক্যবদ্ধ করছে যাতে ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারেন।

সাংবাদিক সম্মেলনে মুখপাত্র প্রবীর চক্রবর্তী জানান পঞ্চায়েত নির্বাচনের পরে কংগ্রেস রাস্তায় নামবে মূল্যবৃদ্ধি, বেকারত্ব, আইন-শৃঙ্খলার অবনতি সহ জনজীবনের বিভিন্ন সমস্যা নিয়ে সরকারের বিরুদ্ধে। বিজেপি বিরোধী ধর্মনিরপেক্ষ গণতান্ত্রিক রাজনৈতিক দলের কর্মী – সমর্থকদের কাছে তিনি আহ্বান রাখেন ভয়ঙ্কর অবস্থা থেকে রাজ্যকে রক্ষা করতে, লুটপাট কারীদের হাত থেকে রাজ্যকে রক্ষা করার জন্য ঐক্যবদ্ধ হওয়ার।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service