2024-09-16
agartala,tripura
রাজ্য স্বাস্থ্য

মুমূর্ষু রোগীর যখন রক্তের প্রয়োজন হবে তখন সকলের দরকার রক্তদান করা : শান্তনা 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রক্ত দিলেন সমাজকল্যাণ ও সমাজশিক্ষা দপ্তরের মন্ত্রী সান্ত্বনা চাকমা। রবিবার আগরতলা সরকারি নার্সিং কলেজে রক্তদান শিবিরে নিজে রক্ত দিলেন মন্ত্রী। উৎসাহিত করলেন অন্যদের। রাজ্যে রক্তের সংকট নিরসনে এইডস কন্ট্রোল সোসাইটি-স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দপ্তরের যৌথ উদ্যোগে এদিন রক্তদান শিবির হয়।

এতে উপস্থিত ছিলেন সমাজকল্যাণ ও সমাজশিক্ষা মন্ত্রী সান্ত্বনা চাকমা, স্বাস্থ্য দপ্তরের সচিন কিরণ গিত্যে, স্বাস্থ্য অধিকর্তা ডাঃ সঞ্জীব দেববর্মা, পরিবার কল্যাণ ও রোগ প্রতিরোধ দপ্তরের অধিকর্তা ডাঃ অঞ্জন দাস সহ অন্যরা। এদিন শিবিরে রক্তদাতাদের উৎসাহ দিতে রক্ত দিলেন মন্ত্রীর পাশাপাশি স্বাস্থ্য দপ্তরের সচিব কিরণ গিত্যের সহধর্মিণীও।

এদিন শিবিরে মন্ত্রী সান্তনা চাকমা বলেন, সমাজের উন্নয়নে মুমূর্ষু রোগীর যখন রক্তের প্রয়োজন হবে তখন সকলের দরকার রক্তদান করা। তিনি সকলের কাছে আহ্বান রাখেন রক্তদানের মতো মহৎ কাজে এগিয়ে আসার। মুমূর্ষু রোগীর রক্তের প্রয়োজনে এগিয়ে আসতে পারলে এর থেকে বড় আনন্দ আর কিছু হতে পারে না। এদিন শিবিরকে ঘিরে দারুণ সাড়া পড়ে আই জি এম হাসপাতাল কমপ্লেক্সে ত্রিপুরা সরকারি নার্সিং কলেজে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service