2024-09-19
agartala,tripura
অপরাধ রাজ্য শিক্ষা

মারপিটের ঘটনাকে কেন্দ্র করে উমাকান্ত বাংলা একাডেমী স্কুলের নাম ফের একবার কালিমালিপ্ত হল

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ফের সংবাদ শিরোনামে রাজ্যের প্রাচীনতম শিক্ষা প্রতিষ্ঠান উমাকান্ত একাডেমীর বাংলা মাধ্যম। বুধবার দুইদিন আগে স্কুলের বাইরের একটি ঘটনা নিয়ে দুই ক্লাসের পড়ুয়াদের মধ্যে ঝামেলা হয়। ছাত্রদের মধ্যে সংঘর্ষে উত্তেজনা ছড়ায় স্কুল চত্বরে। নবম ও দশম শ্রেণীর ছাত্রদের মধ্যে মারপিটের ঘটনায় সামান্য আহত হয় তিন চারজন ছাত্র।

ঘটনার খবর পেয়ে ছুটে যায় পুলিস ও অভিভাবকরা। অভিযোগ এদিনের ঝামেলায় বাইরের কতিপয় যুবকরা শামিল হয়। রাজধানীর বনেদি স্কুল গুলির মধ্যে একটি হল উমাকান্ত বাংলা একাডেমী স্কুল। বুধবারের ঘটনা উমাকান্ত বাংলা একাডেমী স্কুলের নাম ফের একবার কালিমালিপ্ত হল। স্কুলে ঘটে গেল ধুন্ধুমার কাণ্ড।

বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণীর ছাত্রদের মধ্যে ঘটে মারপিটের ঘটনা। আহত হয় বেশ কয়েকজন ছাত্র। অভিজহ লোহার রড ও চুরি নিয়ে হামলা করা হয়। ঘটনার সুত্রপাত কিসের থেকে তা স্পষ্ট নয়। চিৎকার শুনে ছুটে যান বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকারা। এই সুযোগে অভিযুক্তরা স্কুল থেকে পালিয়ে যায়। স্কুলের শিক্ষকরা তখন আহত ছাত্রদের আইজিএম হাসপাতালে নিয়ে যায়। অভিযোগ অভিযুক্ত ছাত্ররা স্কুল থেকে চলে যাওয়ার পর কিছু বহিরাগতকে নিয়ে আসে। তারা হাসপাতালে গিয়ে আহত ছাত্রদের ফের মারধর করে।

ঘটনার বিষয়ে বিদ্যালয়ের এক শিক্ষককে প্রশ্ন করা হলে তিনি জানান খোঁজ নিয়ে তিনি জানতে পেরেছেন স্কুলের এক ছাত্র স্কুটি ভাড়া দেয়। সেই ভাড়া দেওয়া স্কুটিতে কেউ একজন স্কেচ ফেলে দিয়েছে। এই নিয়ে ঝামেলার শুরু। বিদ্যালয়ের অপর এক শিক্ষিকা জানান এইদিনের ঘটনা স্কুলের নয়। ২২ জুলাই বিদ্যালয়ের বাইরের ঘটনা নিয়ে ঝামেলা। ঘটনার খবর পেয়ে পশ্চিম আগরতলা থানা থেকে স্কুলে ছুটে যায় বিশাল পুলিস বাহিনী। তারপর পরিস্থিতি স্বাভাবিক হয়। পুলিস জানায় তারা ঘটনা খতিয়ে দেখছেন। কথা বলেছেন ছাত্র- শিক্ষক সহ সকলের সঙ্গে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service