2024-09-20
agartala,tripura
রাজ্য শিক্ষা

মাধ্যমিকে তৃতীয় স্থানাধিকারি পূর্বা বিশ্বাসকে সংবর্ধনা জানালেন রাজীব ভট্টাচার্য

Oplus_131072

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- মাধ্যমিকে সম্ভাব্য তৃতীয় স্থানাধিকারি পূর্বা বিশ্বাসকে পাঠ্যবই সহ লেখাপড়ার সামগ্রী ও আর্থিকভাবে সাহায্যের আশ্বাস দিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত মাধ্যমিক পরীক্ষায় সম্ভাব্য তৃতীয় হয়েছে রাজধানীর নেতাজী সুভাষ বিদ্যানিকেতনের ছাত্রী পূর্বা বিশ্বাস।রাজধানীর মঠ চৌমুহনী কামার পুকুর পাড় এলাকার বাসিন্দা পূর্বা।

কিছুদিন আগেই মেধাবী এই ছাত্রীর বাবা প্রয়াত হয়েছেন। অভাবের সংসারে খুব কষ্টেই লেখাপড়া করতে হয়েছে পূর্বাকে।তাঁর এই সাফল্যে খুশি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা সহ এলাকাবাসী। শনিবার কৃতি ছাত্রীর বাড়িতে যান ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য। সঙ্গে ছিলেন পুর নিগমের কর্পোরেটর সুখময় সাহা, বিজেপি বনমালীপুর মণ্ডল সভাপতি চন্দ্র শেখর দে সহ অন্যরা।

রাজীব বাবু পূর্বাকে সংবর্ধনা জানান। এদিন পূর্বা জানান, তাঁর এই সাফল্যের ক্ষেত্রে সাহায্য করেছেন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা। এছাড়া বিনা পয়সায় সাহায্য করেছেন গৃহশিক্ষকরা। সে জানায় সে বিজ্ঞান বিষয় নিয়ে ভালো যাতে লেখা পড়া করতে পারে সেজন্য যাতে আর্থিক সাহায্যের প্রয়োজন। এদিকে রাজীব ভট্টাচার্য তাকে সাহায্যের আশ্বাস দেন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service