2024-09-20
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

মন্ত্রী বিকাশ দেববর্মাকে অপসারনের দাবিতে রাজ্যপালের কাছে গেলেন ত্রিপুরা প্রদেশ কংগ্রেস

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- জনজাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী বিকাশ দেববর্মাকে অপসারনের দাবিতে রাজ্যপালের কাছে প্রদেশ কংগ্রেস। বৃহস্পতিবার এক প্রতিনিধি দল দেখা করেন রাজ্যপালের সঙ্গে।মাত্র দেড় বছর সময়ের মধ্যে রাজ্যের ডাবল ইঞ্জিনের সরকারের মন্ত্রী বিকাশ দেববর্মার বিকাশ উচ্চ শিখরে পৌঁছে গেছে।

জনজাতিদের উন্নয়ন হোক বা না হোক, জনজাতি কল্যাণ দপ্তরের মন্ত্রী বিকাশের উন্নয়ন হয়েছে দ্রুত গতিতে।অভিযোগ রাজ্যে এবং রাজ্যের বাইরে মন্ত্রী বিকাশের নামে বেনামে রয়েছে বহু সম্পত্তি। সম্প্রতি বিধানসভায় এই অভিযোগ উত্থাপন করেন কংগ্রেস বিধায়ক সুদিপ রায় বর্মণ।

বর্তমানে মন্ত্রী বিকাশের যে সম্পত্তি রয়েছে তার সিকি ভাগও উল্লেখ নেই। স্বাভাবিকভাবেই মন্ত্রী হওয়ার দেড় বছরের মধ্যে মন্ত্রী বিকাশ দেববর্মা এত সম্পত্তির মালিক কি ভাবে হল তা নিয়ে দেখা দিয়েছে প্রশ্ন। মন্ত্রী বিকাশ দেববর্মাকে মন্ত্রিসভা থেকে অপসারণ করে তার বিরুদ্ধে তদন্তের নির্দেশ দেওয়ার জন্য রাজ্যপালের দ্বারস্থ হল প্রদেশ কংগ্রেস।

বৃহস্পতিবার প্রদেশ কংগ্রেসের এক প্রতিনিধি দল রাজভবনে গিয়ে রাজ্যপালের হাতে স্মারকলিপি তুলে দেন। প্রতিনিধি দলে ছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস কুমার সাহা, বিধায়ক গোপাল চন্দ্র রায়, প্রাক্তন প্রদেশ কংগ্রেস সভাপতি পীযুষ কান্তি বিশ্বাস সহ অন্যান্যরা।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service