2024-09-19
agartala,tripura
নির্বাচন রাজ্য

ভোট গণনাকে কেন্দ্র করে সমস্ত প্রস্তুতি প্রায় চূড়ান্ত, সকলের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে ভোট গণনা সম্পন্ন করা যাবে : ডঃ বিশাল কুমার

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-লোকসভা নির্বাচনের ভোট গণনা সারা দেশের সঙ্গে রাজ্যেও ৪ জুন। রাজ্যের দুটি লোকসভা আসনের ভোট গণনা হবে বেশ কয়েকটি সেন্টারে। রাজধানীর উমাকান্ত একাডেমীতে ভোট গণনা হবে পশ্চিম জেলার ১৪ টি বিধানসভা কেন্দ্রের। সমস্ত প্রস্তুতি প্রায় চূড়ান্ত। বৃহস্পতিবার ভোট গণনা কেন্দ্র ও আশপাশ এলাকা বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের নিয়ে ঘুরে দেখেন পশ্চিম ত্রিপুরা লোকসভা কেন্দ্রের রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার সঙ্গে ছিলেন পশ্চিম জেলার পুলিস সুপার কে কিরণ কুমার।

সকলেই ব্যবস্থাপনা দেখে খুশি। লোকসভার ভোট গণনাকে কেন্দ্র করে সকল ধরনের উমাকান্ত স্কুলের কাউন্টিং হলে যাবতীয় প্রস্তুতি সেরে নেওয়া হয়েছে। বৃহস্পতিবার বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের নিয়ে উমাকান্ত স্কুলের কাউন্টিং হলের ব্যবস্থাপনা ঘুরে দেখার পর রিটার্নিং অফিসার ডঃ বিশাল কুমার জানান ভোট গণনার সকল নিয়মাবলী নিয়ে বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধিদের সাথে কথা বলা হয়েছে। সকলেই সহযোগিতা করছে। তিনি আশাব্যক্ত করেন সকলের সহযোগিতায় শান্তিপূর্ণভাবে ভোট গণনা সম্পন্ন করা যাবে।

পশ্চিম জেলার পুলিশ সুপার জানান ভোট গণনাকে কেন্দ্র করে ত্রি-স্তরীয় নিরাপত্তা ব্যবস্থা থাকবে। ভোট গণনা কেন্দ্রের অভ্যন্তরে কেন্দ্রীয় আধাসামরিক বাহিনী নিরাপত্তার দায়িত্বে থাকবে। মাঝে থাকবে টিএসআর ও বাইরে থাকবে রাজ্য পুলিশ। এছাড়াও ভোট কেন্দ্র থেকে ১০০ মিটার দূরত্বে ব্যারিকেড দেওয়া হবে। এক কথায় সব ধরণের প্রস্তুতি নির্বাচন কমিশনের তরফে নেওয়া হয়েছে শান্তিপূর্ণ ভাবে ভোট গণনা শেষ করতে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service