2024-09-19
agartala,tripura
খেলা

ভারত পাকিস্তানকে বিধ্বস্ত করে, চ্যাম্পিয়ন্স ট্রফিতে টানা ৫ম জয় পেল

 

জনতার কলম ওয়েবডেস্ক :- ভারতীয় হকি দল এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৪-এ তার ৫ তম লিগ পর্যায়ের ম্যাচে পাকিস্তানকে ২-১ গোলে পরাজিত করে একটি দুর্দান্ত জয় নথিভুক্ত করেছে। এই জয়ের সাথে, এই টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার গত ৪ বছর ধরে অপরাজিত অভিযান অব্যাহত রয়েছে।
ভারতের হয়ে এই ম্যাচে দুটি গোলই এসেছে অধিনায়ক হরমনপ্রীত সিংয়ের লাঠি থেকে। লিগ পর্বে এই টুর্নামেন্টে এটাই ছিল ভারতের শেষ ম্যাচ যেখানে তারা সবকটি ম্যাচ জিতেছে।

পাকিস্তান দলের পক্ষে নাদিম আহমেদ ম্যাচের ৮ম মিনিটে ফিল্ড গোল করে দলকে ১-০ তে এগিয়ে দেন। এই টুর্নামেন্টে প্রথমবার কোনো ম্যাচে ১-০ তে পিছিয়ে ছিল ভারত। এরপর ভারতীয় খেলোয়াড় ও অধিনায়কের আক্রমণাত্মক খেলা দেখা যায় প্রথম কোয়ার্টার শেষ হওয়ার আগেই পেনাল্টি কর্নারে গোলে পরিণত করে ম্যাচ সমতায় আনেন হরমনপ্রীত সিং।

দ্বিতীয় কোয়ার্টারের শুরুতে ভারতীয় দল খেলার চতুর্থ মিনিটে পেনাল্টি কর্নার পায় এবং এবারও সরপঞ্চ সাহেবের অধিনায়ক হরমনপ্রীত সিং একটি গোল করে ভারতীয় দলকে ম্যাচে ২-১ ব্যবধানে এগিয়ে দেন। এখান থেকে আবার তৃতীয় এবং চতুর্থ কোয়ার্টারে, উভয় দলই গোল করার অনেক চেষ্টা করেছিল কিন্তু তারা সফল হয়নি এবং শেষ পর্যন্ত ভারত ম্যাচ জিতেছে। এই এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে, ভারতীয় দল তার সমস্ত লিগ ম্যাচ জিতে এবং পয়েন্ট টেবিলের শীর্ষে থেকে সেমিফাইনালে জায়গা নিশ্চিত করেছে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service