2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বেকার সমস্যা নিয়ে ফের একগুচ্ছ আন্দোলনের ঘোষণা দিল বাম যুব সংগঠন 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বেকার সমস্যা নিয়ে ফের একগুচ্ছ আন্দোলনের ঘোষণা দিল বাম যুব সংগঠন ভারতের গণতান্ত্রিক যুব ফেডারেশন। রবিবার সংগঠনের নেতৃত্ব সাংবাদিকদের মুখোমুখি হয়ে আন্দোলন সূচি ঘোষণা করেন। মেলারমাঠ ছাত্র-যুব ভবনে সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন সংগঠনের রাজ্য সভাপতি পলাশ ভৌমিক, সম্পাদক নবারুণ দেব সহ অন্যরা।

সভাপতি জানান, ১৫ সেপ্টেম্বর বামপন্থী চারটি ছাত্র যুব সংগঠনের দাবি দিবস পালন করবে। সবার জন্য কাজ ও সবার জন্য শিক্ষার দাবি তুলে আগরতলা শহরে মিছিল করবে ৪ সংগঠন।পরবর্তী সময় রাজ্যের বিভিন্ন মহকুমায় এই কর্মসূচী হবে। ২০ এবং ২১ সেপ্টেম্বর রাজ্যের সমস্ত জেলা শাসকদের কাছে স্মারকলিপি জমা দেওয়া হবে সরকারের উদ্দেশ্যে।

তাদের দাবি রাজ্যের সমস্ত দপ্তরের শূন্যপদ পূরণ , নিয়োগ প্রক্রিয়া দ্রুত সম্পূর্ণ করা এবং আউটসোর্সিং প্রথা বাতিল করার। তিনি আরও জানান ২৬ এবং ২৭ সেপ্টেম্বর পরবর্তী কর্মসূচী হবে। এই দুদিন ডিওয়াইএফআই এবং টি ওয়াই এফ-এর প্রতিটি ইউনিটে কর্মসংস্থানের জ্বলন্ত ইস্যু নিয়ে পোস্টারিং করা হবে।

৩০ সেপ্টেম্বর মুখ্যমন্ত্রীর উদ্দেশ্যে তিন দফা দাবিতে গণচিঠি প্রেরণ করা হবে। দুর্গোৎসবের পরে দ্বিতীয় ধাপের আন্দোলন কর্মসূচী নেওয়া হবে। যুব সংগঠনের অভিযোগ রাজ্যে বহু শূন্যপদ থাকার পরও সরকার বেকারদের সাথে প্রতারণা করে চলেছে। সরকারের বেকার বিরোধী মুখোশ খুলে দিতে কর্মসংস্থানের দাবিতে ১৫ দিনব্যাপী আন্দোলন কর্মসূচি ঘোষণা করল বাম ছাত্র যুব সংগঠন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service