2024-09-19
agartala,tripura
নির্বাচন রাজনৈতিক রাজ্য

বিরোধী দলগুলির উপরে হামলা-হুজ্জুতি চলছে, বিভিন্ন জায়গায় বিজেপি আশ্রিত দুর্বৃত্তরা ঘেরাও করে রেখেছে : মানিক 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ১৮-২০ টি ব্লকে বাম প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিতে পারছেন না। বিরোধী দলগুলির উপরে হামলা- হুজ্জুতি চলছে। এসব ব্লকের বিভিন্ন জায়গায় বিজেপি আশ্রিত দুর্বৃত্তরা ঘেরাও করে রেখেছে। এমনকি ব্লকের কর্মচারীদেরও ঢুকতে বাধা দেওয়া হচ্ছে। যেসব ব্লকে বিরোধী প্রার্থীরা মনোনয়ন পত্র জমা দিয়েছেন সেসব জায়গায় প্রার্থীপদ প্রত্যাহারের জন্য হুমকি ধমকি দেওয়া হচ্ছে।

বুধবার এই অভিযোগ করলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। এদিন অফিস লেন সি আই টি ইউ অফিসে বাম শ্রমিক নেতা প্রয়াত চন্দন দাশগুপ্তের স্মরণ সভায় একথা বললেন তিনি। জিরানিয়া মহকুমার মোহনপুরের বাসিন্দা চন্দন দাশগুপ্ত দীর্ঘ দিন ধরে কিডনি সমস্যায় ভুগছিলেন। অবশেষে ৬ জুলাই তিনি প্রয়াত হন। তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বুধবার স্মরণ সভার আয়োজন করা হয়।

প্রথমে প্রয়াত শ্রমিক নেতার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, সি আই টি ইউর রাজ্য সভাপতি তথা প্রাক্তন মন্ত্রী মানিক দে, সিপিএম নেতা নারায়ণ কর, রমা দাস, রাধা চরণ দেববর্মা, রতন ভৌমিক সহ প্রয়াতের পরিজনেরা।

স্মরণ সভায় আলোচনা করতে গিয়ে মানিক সরকার বিভিন্ন বিষয় তুলে ধরেন। তিনি অভিযোগ করেন, বিজেপির নেতৃত্বে একদলীয় ফ্যাসিস্টসুলভ যে শাসন ব্যবস্থা রাজ্যে কায়েম করার চেষ্টা করা হচ্ছে তাঁর বিরুদ্ধে লড়াইকে তীব্র তীক্ষ্ণ করতে হবে। বর্তমানে পঞ্চায়েত নির্বাচনের যে প্রস্তুতি চলছে এই লড়াই থেকে একে আলাদা করে দেখবার কোন সুযোগ নেই।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service