2024-09-19
agartala,tripura
নির্বাচন রাজনৈতিক রাজ্য

বিপুল ভোটে জয়ী হলেন রামনগর বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে BJP প্রার্থী দীপক মজুমদার

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বিপুল ভোটে জয়ী হলেন রামনগর বিধানসভা কেন্দ্রের উপ-নির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রার্থী দীপক মজুমদার। দীপক মজুমদার ১৮০১৪ ভোটে পরাজিত করেন ইন্ডিয়া ব্লক সমর্থিত সিপিএম প্রার্থী রতন দাসকে। রামনগরের বিধায়ক সুরজিত দত্তের প্রয়াণে এই কেন্দ্রে অসময়ে উপ-নির্বাচন হয়।

পশ্চিম আসনের লোকসভা নির্বাচনের সঙ্গেই হয় উপ-ভোট। ভারতীয় জনতা পার্টির প্রার্থী হন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার। অন্যদিকে ইন্ডিয়া ব্লকের প্রার্থী হন সিপিএম-র রতন দাস। মঙ্গলবার রাজধানীর উমাকান্ত একাডেমীতে হয় ভোট গণনা। সকাল ৮ টা থেকে শুরু হয় গণনা কড়া নিরাপত্তা ব্যবস্থার মধ্যদিয়ে। ভারতীয় জনতা পার্টির প্রার্থী তথা এই কেন্দ্রের প্রয়াত প্রাক্তন বিধায়ক সুরজিত দত্তের একনিষ্ঠ শিস্য দীপক মজুমদার বিপুল ভোটে জয়ী হয়ে মেয়র থেকে বিধায়ক হন।

দীপক মজুমদার পেয়েছেন ২৫৩৮০ ভোট, রতন দাস পেয়েছেন ৭৩৬৬ ভোট। নোটাতে পড়েছে ৮৮৭। বিজেপি প্রার্থীকে ১৮০১৪ ভোটের ব্যবধানে জয়ী ঘোষণা করেন রিটার্নিং অফিসার।দলীয় প্রার্থীর জয়ের আনন্দে মাতোয়ারা হন বিজেপি নেতা-কর্মীরা। একে অপরকে গেরুয়া আবিরে রাঙিয়ে আনন্দে মেতে উঠেন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service