2024-09-19
agartala,tripura
খেলা রাজ্য

বিজেপি সরকার আসার পরে ক্রীড়া ক্ষেত্রে খেলোয়াড়রা বিভিন্ন জায়গা থেকে উঠে আসছে : মেয়র 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-পুঁথিগত বিদ্যার পাশাপাশি ছেলে- মেয়েদের খেলাধুলার ক্ষেত্রে তৈরি করার জন্য ত্রিপুরা স্পোর্টস স্কুল। জাতীয় স্তরে শুধু নয় আন্তর্জাতিক স্তরে অংশ নিয়েছে এই স্কুলের অনেক খেলোয়াড় সাফল্যের সঙ্গে। এটা রাজ্যের জন্য গর্বের। বর্তমানে এই স্পোর্টস স্কুল অনেক এগিয়ে গেছে।প্রধানমন্ত্রী অন্যান্য বিষয়ের পাশাপাশি ক্রীড়া ক্ষেত্রে বেশি জোর দিয়েছেন।

আগে গ্রামীণ এলাকার অনেক প্রতিভাবান খেলোয়াড় পরিকাঠামো, আর্থিক অস্বচ্ছলতার কারণে উঠে আসতে পারেনি। কিন্তু বিজেপি সরকার আসার পরে ক্রীড়া ক্ষেত্রে যে নীতি নিয়েছে সেজন্য খেলোয়াড়রা বিভিন্ন জায়গা থেকে উঠে আসছে। বৃহস্পতিবার ত্রিপুরা স্পোর্টস স্কুলের প্রতিষ্ঠা দিবসে একথা বললেন আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদার।

এদিন তিনি আরও বলেন, বিজ্ঞানসম্মত আধুনিক পদ্ধতিতে খেলোয়াড়দের তৈরি করা হচ্ছে। ২০০০ সালের ১ আগস্ট পথচলা শুরু করেছিল ত্রিপুরা স্পোর্টস স্কুল। এবছর রৌপ্য জয়ন্তী উদযাপন করা হয়। বৃহস্পতিবার বাধারঘাট স্পোর্টস স্কুল প্রাঙ্গণে হয় অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন আগরতলা পুর নিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদার, বিধায়িকা মিনা রানী সরকার, পুর নিগমের ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, পদ্মশ্রী জিমন্যাস্ট দীপা কর্মকরা সহ অন্যরা।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service