2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

বন্যা কবলিত চার জেলার জন্য সাংসদ উন্নয়ন তহবিল থেকে ১ কোটি টাকা দেওয়ার ঘোষণা সাংসদ বিপ্লব কুমার দেবের

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- সাংসদ উন্নয়ন তহবিল থেকে ১ কোটি টাকা দেওয়ার ঘোষণা করলেন সাংসদ বিপ্লব কুমার দেব। বন্যা কবলিত চার জেলার জন্য এই অর্থ দেওয়ার ঘোষণা করলেন সাংসদ বিপ্লব কুমার দেব। সম্প্রতি ভয়াবহ বন্যায় বিধ্বস্ত ত্রিপুরা। তিন চারটি জেলা সবচেয়ে বেশি বিপর্যস্ত। এখনও অমরপুর ও উদয়পুরের বিভিন্ন এলাকা জলমগ্ন রয়েছে।

সোমবার বন্যা কবলিত অমরপুরে পরিদর্শনে যান প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা পশ্চিম ত্রিপুরার সাংসদ বিপ্লব কুমার দেব। সঙ্গে ছিলেন স্থানীয় বিধায়ক সহ অন্যরা। বিপ্লব দেব অমরপুরের বিভিন্ন প্লাবিত এলাকা ঘুরে দেখেন। কথা বলেন ক্ষতিগ্রস্ত লোকজনের সঙ্গে। এর পরে সাংসদ বিপ্লব কুমার দেব বিভিন্ন শরণার্থী শিবির ঘুরে দেখেন কথা বলেন শিবির বাসীদের সঙ্গে।

শিশুদের মধ্যে দুধ ও চকোলেট বিলি করেন। সিপিএম অমরপুর মহকুমা অফিসেও ত্রাণ শিবির খোলা হয়েছে। সেখানেও যান সাংসদ। কথা বলেন শরণার্থীদের সঙ্গে। পরে তিনি জানান, এমন বন্যা ৪০-৫০ বছরেও দেখেনি রাজ্যের মানুষ।

প্রশাসন স্থানীয় জন প্রতিনিধি সহ সকলে মিলে কাজ করছেন। বিপ্লব দেব সকলের কাছে আহ্বান রাখেন এই দুর্যোগে সকলে একত্রিত হয়ে ক্ষতিগ্রস্তদের সাহায্যে এগিয়ে আসার। কোন বিপদে রাজ্যের মানুষ একত্রিত হয়ে কাজ করে এটাই সবচেয়ে বড় পরিচয়।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service