2024-09-19
agartala,tripura
দেশ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সরকারি বাসভবনের নয়া বাসিন্দা ‘দীপজ্যোতি’

জনতার কলম ওয়েবডেস্ক :- প্রধানমন্ত্রীর বাসভবনে নতুন সদস্যের আগমন। শনিবার সকালে দেশবাসী তথা সারা বিশ্বের মানুষের সঙ্গে পরিচয় করিয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এদিন, প্রধানমন্ত্রী নিজের “এক্স’ হ্যান্ডেল থেকে তাকে নিয়ে একাধিক পোস্ট করা হয়। তার নাম ‘দীপজ্যোতি’!

তবে, দীপজ্যোতি কোনও মানব সন্তান নয়। সে হল, একটি ছোট্ট সুন্দর গোশাবক। নতুন সদস্য দীপজ্যোতির সঙ্গে প্রধানমন্ত্রীর নানা স্বাভাবিকভাবেই এমন একটি ভিডিয়ো এবং সঙ্গে থাকা ছবিগুলি নেট নাগরিকদের মন জয় করে নিয়েছে। স্বাভাবিকভাবেই এমন একটি ভিডিয়ো এবং সঙ্গে থাকা ছবিগুলি নেট নাগরিকদের মন জয় করে নিয়েছে।

উল্লেখ্য,প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনের বাসিন্দা একটি গরু এই শাবকের জন্ম দিয়েছে। তার কপালে প্রদীপের শিখার মতো চিহ্ন থাকাতেই তার নাম রাখা হয়েছে ‘দীপজ্যোতি’।

মোদীর এক্স হ্যান্ডেলে পোস্ট করা ছবি ও ভিডিয়ো থেকেই স্পষ্ট, প্রধানমন্ত্রীর সঙ্গে বেশ ভালোই দিন কাটছে ছোট্ট দীপজ্যোতির। তার হাঁটাচলা, খেলাধুলো, আদর খাওয়া দেখলেই স্পষ্ট হয়ে যায়, মহা আনন্দে আছে গোশাবকটি।

পশুপ্রেমীদের মতে, রাষ্ট্রনায়কদের এই ধরনের আচরণ সাধারণ মানুষের মনেও পশু, পাখির প্রতি প্রেম ও ভালোবাসার জন্ম দিতে সাহায্য করে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service