2024-09-20
agartala,tripura
অপরাধ রাজ্য শিক্ষা

পরীক্ষায় ফেল করায় শিক্ষক শিক্ষিকা এবং মা বাবার বকাবকি সহ্য না করতে পেরে আত্মঘাতি এক ছাত্রের 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- চড়িলাম বিদ্যা জ্যোতি স্কুলের অকৃতকার্যের ফলে চরিলাম কালীটিলা এলাকার ছাত্র অমিত রায় ওরফে সাগরের মৃত্যু। মা-বাবার একমাত্র সন্তান। ২০২৪ সালে চড়িলাম বিদ্যা জ্যোতি স্কুল থেকে মাধ্যমিক পরীক্ষায় এক নাম্বার কম পাওয়ায় তার ফলাফল ব্যাক আসে। স্কুলের শিক্ষক শিক্ষিকারা ছাত্র অমিত রায় উরফে সাগরকে বিভিন্নভাবে বকাবকি করেছেন বলে অভিযোগ আর সেই খবর সংবাদমাধ্যমে প্রকাশিত হওয়ার পর ছাত্রের বাবা সে খবর জানতে পেরে ছাত্র অমিত রায় উঠে সাগরকে বাড়িতে বিভিন্নভাবে বকাবকি করাতে গত সোমবারে ঘাস মারার ঔষধ খেয়ে ফেলে।

তারপর পরিবারের লোকেরা দেখতে পেয়ে তাকে প্রথমে বিশালগড় মহকুমা হাসপাতালে তারপর সেখান থেকে আগরতলা জিবিপে দেখতে পেয়ে তাকে প্রথমে বিশালগড় মহকুমা হাসপাতালে তারপর সেখান থেকে আগরতলা হাঁপানি হাসপাতালে নিয়ে যায়। দীর্ঘ পাঁচ দিনের চিকিৎসকের সমর্থ চিকিৎসা ব্যক্ত করে দিয়ে শুক্রবার মধ্যরাতে মৃত্যুর কোলে ঢলে পড়ে ছাত্র অমিত রায় উরফের সাগর।

শনিবার দুপুরে অমিত রায় উরফের সাগরের মৃতদেহ বাড়ি নিয়ে আসতে কান্নায় ভেঙে পড়েন আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধব পাড়া প্রতিবাসী। এদিকে এলাকাবাসীর অভিযোগ এই ছাত্র মাধ্যমিক পরীক্ষায় এক নাম্বার কম পাওয়ার ফলে স্কুলের শিক্ষক শিক্ষিকারা এবং বাড়ির অভিভাবকরা তাকে বিভিন্নভাবে বকাবকি করেন যার অভিমান এসে ঘাস মারার ঔষধ খেয়ে মারা যান।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service