2024-09-20
agartala,tripura
দেশ রাজনৈতিক

নীতি আয়োগের বৈঠক থেকে বেরিয়ে গেলেন মমতা বন্দ্যোপাধ্যায়, বললেন- আমাকে অপমান করা হয়েছে

 

জনতার কলম ওয়েবডেস্ক :- পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দিল্লিতে নীতি আয়োগের বৈঠক থেকে ওয়াক আউট করেছেন। বৈঠক থেকে বেরিয়ে এসে মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, বৈঠকে তাঁকে অপমান করা হয়েছে। তিনি বলেছিলেন যে কেন্দ্রীয় সরকারের উচিত রাজ্য সরকারের সাথে বৈষম্য করা উচিত নয়। তিনি সভায় বক্তৃতা দিতে চাইলেও মাত্র ৫ মিনিট কথা বলতে দেওয়া হয়। তার আগে লোকেরা ১০-২০ মিনিট কথা বলেছিল। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী বলেছিলেন যে তিনিই বিরোধী দলের একমাত্র সদস্য যিনি বৈঠকে যোগ দিয়েছিলেন কিন্তু তবুও তাকে কথা বলতে দেওয়া হয়নি।

পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যে আমি কথা বলছি এবং আমার মাইক বন্ধ করে দেওয়া হয়েছিল। আমি বললাম কেন আমাকে বাধা দিলে, কেন বৈষম্য করছ। আমি মিটিংয়ে অংশ নিচ্ছি, আপনার খুশি হওয়া উচিত, বরং আপনি আপনার দল এবং আপনার সরকারকে আরও সুযোগ দিচ্ছেন। বিরোধী দল থেকে আমিই একজন এবং আপনারা আমাকে কথা বলতে বাধা দিচ্ছেন। এটা শুধু বাংলার অপমান নয়, সব আঞ্চলিক দলেরও অপমান।

আমরা আপনাকে বলি যে মমতা বন্দ্যোপাধ্যায় এই বৈঠকে নীতি আয়োগ বাতিল করার দাবি করেছিলেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও তাঁর দাবির পিছনে কারণ জানিয়েছেন। তিনি বলেছিলেন যে এই নীতি আয়োগ বন্ধ করা উচিত কারণ এটি সভা ডাকা ছাড়া কিছুই করে না। সেই সঙ্গে পরিকল্পনা কমিশনকে ফিরিয়ে আনার দাবি জানিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service