2024-09-20
agartala,tripura
রাজ্য শিক্ষা

নিজের লক্ষে পৌছতে গেলে পরিশ্রম করতে হবে,সেজন্য নিজেকে তৈরি থাকতে হবে : রাজীব 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রিপুরা মধ্যশিক্ষা পর্ষদ পরিচালিত মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ কৃতি ও মেধাবীদের সংবর্ধনা দেওয়ার পালা অব্যাহত। বিভিন্ন সংস্থা, সংগঠন পৃথক পৃথকভাবে রাজ্যের বিভিন্ন জায়গায় সংবর্ধনা দিচ্ছে। কোথাও জেলাভিত্তিক আবার কোথাও পুর নিগমের ওয়ার্ড ভিত্তিক সংবর্ধনাও দেওয়া হচ্ছে। রবিবার আগরতলা পুর নিগমের ৪৩ নং ওয়ার্ড এর উদ্যোগে সংবর্ধনা দেওয়া হয় মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিক উত্তীর্ণ ছাত্র¬ছাত্রীদের।

এদিন ওয়ার্ডের প্রতাপগড় স্কুলে হয় সংবর্ধনা অনুষ্ঠান। এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ত্রিপুরা প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য,বিধায়ক ভগবান দাস, পুর নিগমের ৪৩ নম্বর ওয়ার্ডের কর্পোরেটর তথা ডেপুটি মেয়র মনিকা দাস দত্ত, প্রতাপগড় বিজেপি মণ্ডল সভাপতি সহ অন্যান্য কার্যকর্তারা। ওয়ার্ড এলাকা থেকে প্রায় ৬১ জন ছাত্র=ছাত্রী উত্তীর্ণ হয়েছেন।

এদেরই সংবর্ধনা দেওয়া হয়। অতিথিরা তাদের হাতে সংবর্ধনা তুলে দেন। আলোচনা করতে গিয়ে প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য বলেন, নিজের লক্ষে পৌছতে গেলে পরিশ্রম করতে হবে। সেজন্য নিজেকে তৈরি থাকতে হবে। ঘাত প্রতিঘাত আসবে। তা অতিক্রম করে নিজের লক্ষে পৌছতে হবে। এদিন অতিথিরা স্কুল চত্বরে বৃক্ষরোপণও করেন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service