2024-09-19
agartala,tripura
অপরাধ রাজনৈতিক রাজ্য

নিগো বাণিজ্যকে কেন্দ্র করে শাসক দলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ, পুলিশের ভূমিকায় ক্ষোভ জানালেন মহিলা চেয়ারপার্সন

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- নিগো বাণিজ্যকে কেন্দ্র করে শাসক দলের দুই গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। আক্রান্ত খোদ মেলাঘর পুর পরিষদের চেয়ারপার্সনের স্বামী। থানায় মামলা। পুলিশের ভূমিকায় ক্ষোভ জানালেন মহিলা চেয়ারপার্সন। গুরুতর ভাবে আহত মেলাঘর পুর পরিষদের চেয়ারপার্সন অনামিকা পাল রায়ের স্বামী অতনু পাল রায়। অভিযোগ দীর্ঘ দিন ধরে মেলাঘর পুর পরিষদ এলাকায় নিগো বাণিজ্যকে কেন্দ্র করে শাসক দলের দুই গোষ্ঠীর মধ্যে ঠাণ্ডা লড়াই চলছিল।

মেলাঘর পুর পরিষদের চেয়ারপার্সন অনামিকা পাল রায়ের অভিযোগ মেলাঘরে নিগোসিয়েশন বাণিজ্যের সাথে যুক্ত রয়েছেন বিজেপি সিপাহীজলা জেলা দক্ষিনের সভাপতি দেবব্রত ভট্টাচার্য। এতে চেয়ারপার্সনকে যুক্ত থাকার জন্য প্রস্তাব দিয়েছিলেন বিজেপি নেতা দেবব্রত ভট্টাচার্য। কিন্তু তিনি এতে রাজি হননি। তারপর থেকে দেবব্রত ভট্টাচার্য বিভিন্নভাবে চেয়ারপার্সনের উপর চাপ দিয়ে যাচ্ছে।

অভিযোগ দেবব্রত ভট্টাচার্য কিছু মাফিয়াকে নিজের ছত্র ছায়ায় আশ্রয় দিয়ে রেখেছে। অভিযোগ বিজেপি নেতা দেবব্রত ভট্টাচার্য-র কথা মতো না চলায় এবার সরাসরি আক্রমণ করা হল মেলাঘর পুর পরিষদের চেয়ারপার্সনের স্বামী অতনু পাল রায়ের উপর। সোমবার রাতে চেয়ারপার্সনের স্বামী সহ তিনি কালী পূজা থেকে বাড়িতে ফিরে আসছিলেন। সেই সময় মাফিয়া সেন্টু বর্মণ, কালীপদ বর্মণ, লক্ষণ ভৌমিক, উত্তম পাল, গণেশ দাস, সঞ্জয় পাল, বিপ্লব দেবনাথ ও তাদের সাঙ্গপাঙ্গরা ওনার স্বামীর উপর অতর্কিত হামলা চালায়। ওনার স্বামীর মাথায় দা দিয়ে কোপ দেওয়া হয়।

আহত হন মেলাঘর পুর পরিষদের চেয়ারপার্সন অনামিকা পাল রায়ের স্বামী অতনু পাল রায়। সঙ্গে সঙ্গে হাসপাতালে নেওয়া হলে জিবিতে রেফার করা হয়। ঘটনা জানিয়ে মহিলা চেয়ারপার্সন মেলাঘর থানায় মামলা করেন। তিনি পুলিশের বিরুদ্ধে ঘোষ নেওয়ার অভিযোগও আনেন। ঘটনায় মেলাঘর এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service