2024-09-20
agartala,tripura
রাজ্য শিক্ষা

দ্বাদশ মানে উন্নীত হল আগরতলা নোয়াগাঁও কৃষ্ণনগর উচ্চবিদ্যালয়

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- দ্বাদশ মানে উন্নীত হল আগরতলা নোয়াগাঁও কৃষ্ণনগর উচ্চবিদ্যালয়। বৃহস্পতিবার আগরতলা পুর নিগমের মেয়র তথা বিধায়ক দীপক মজুমদারের হাত ধরে এর উদ্বোধন হয়। উপস্থিত ছিলেন পুর নিগমের মেয়র ইন কর্পোরেটর শম্পা সেন সরকার, কর্পোরেটর প্রদীপ চন্দ, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা শেফালী দেববর্মা সহ অন্যরা। ১৯৫৫ সালে নোয়াগাঁও কৃষ্ণনগর উচ্চ বিদ্যালয় স্থাপিত হয়েছিল।

এলাকাবাসীর দাবি মেনে ১৯৮৮ সালে উচ্চ বিদ্যালয়ে রূপান্তরিত হয় স্কুলটি। কিন্তু এলাকায় দ্বাদশ মান স্কুল না থাকায় বিদ্যায়ের পড়ুয়াদের অন্যত্র গিয়ে পঠন পাঠন করতে হতো। এতে সমস্যা হতো। অবশেষে এলাকার পড়ুয়াদের কথা চিন্তা করে রাজ্য সরকারের শিক্ষা দপ্তর স্কুলটিকে দ্বাদশ মানে উন্নীত করে। এ উপলক্ষে বৃহস্পতিবার এক সংক্ষিপ্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এদিন পড়ুয়া সহ এলাকার লোকজনও অনুষ্ঠানে অংশ নেন। দ্বাদশ মানে স্কুল উন্নীত হওয়ায় খুশি সকলে। মেয়র দীপক মজুমদার এদিন এলাকার কর্পোরেটর সহ শিক্ষা দপ্তরকে ধন্যবাদ জানান। উল্লেখ্যএই অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা ছিল মুখ্যমন্ত্রী ডঃ মানিক সাহার। কিন্তু তিনি রাজ্যে না থাকায় অনুষ্ঠানে যোগ দিতে পারেননি।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service