2024-09-19
agartala,tripura
অপরাধ দেশ শিক্ষা

দক্ষিণ দিল্লির স্কুলে বোমার হুমকি, পুরো ক্যাম্পাস খালি করা হয়েছে

জনতার কলম ওয়েবডেস্ক :- ভারতের রাজধানী দিল্লির একটি স্কুলে ফের বোমা হামলার হুমকি দেওয়া হয়েছে। দক্ষিণ দিল্লির গ্রেটার কৈলাশ এলাকার একটি বেসরকারি স্কুলে ইমেলের মাধ্যমে এই হুমকি দেওয়া হয়েছে। স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি পেয়ে সেখানে বিশৃঙ্খলার পরিবেশ তৈরি হয়।

স্কুল প্রশাসন তাৎক্ষণিকভাবে দিল্লি পুলিশকে বিষয়টি জানায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্কুলে তল্লাশি চালায়। পুলিশ কর্মকর্তারা জানিয়েছেন, স্কুলে বোমা হামলার খবরটি ভুয়া প্রমাণিত হয়েছে। পুঙ্খানুপুঙ্খ তদন্তের পরে, স্কুল চত্বরে সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

পুলিশ জানিয়েছে, মধ্যরাতের দিকে স্কুলটি হুমকি মেইল ​​পেয়েছে। ইমেইলে বলা হয়েছে, স্কুল চত্বরে বোমা রাখা হয়েছে। বোমা সনাক্তকারী দল একটি পুঙ্খানুপুঙ্খ তদন্ত পরিচালনা করে এবং সন্দেহজনক কিছু পায়নি। তল্লাশির জন্য ডগ স্কোয়াডও মোতায়েন করা হয়েছে।

পুলিশ জানিয়েছে আরও তদন্ত চলছে। যে ডোমেইন থেকে হুমকিমূলক মেইল ​​পাঠানো হয়েছে। তা যাচাই করা হচ্ছে। পুলিশ জানিয়েছে, ইতিমধ্যেই অনেক স্কুল হুমকির মেইল ​​পেয়েছে। এই হুমকিমূলক মেইলটিও একই ডোমেইন থেকে এসেছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

জানিয়ে রাখি আগামী কয়েকদিনের মধ্যেই স্বাধীনতা দিবস আসতে চলেছে। এ নিয়ে দিল্লি পুলিশের নিরাপত্তা ব্যবস্থা খুবই কড়া। এমন পরিস্থিতিতে দক্ষিণ দিল্লির একটি স্কুলে বোমা হামলার হুমকি পাওয়ার পর পুলিশ প্রশাসন সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছে তদন্ত শুরু করে। এই হুমকিমূলক মেইলটিকে গুজব বলে বর্ণনা করা হয়েছে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service