2024-09-19
agartala,tripura
দেশ রাজনৈতিক রাজ্য

ত্রিপুরার এই কঠিন সময়ে ১৫ কোটি টাকার আর্থিক সহায়তা প্রদান করলো ছত্তিসগড় সরকারের,ধন্যবাদ মুখ্যমন্ত্রীর

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রিপুরাকে ভয়াবহ বন্যা পরিস্থিতি থেকে রেহাই দেওয়ার জন্যে অন্যান্য রাজ্যের পাশাপাশি এবার রাজ্য সরকারকে আর্থিক সহযোগিতার হাত বাড়িয়ে দিল ছত্তিসগড় সরকার। জানা গিয়েছে ছত্তিসগড় সরকার রাজ্য সরকারকে ১৫ কোটি টাকা আর্থিক সহযোগিতা প্রদান করেছে। শুক্রবার ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী বিষ্ণু দেও সাঁই নিজ সামাজিক মাধ্যমে এই বার্তা দিয়েছেন।

রাজ্যের এই করুন সময়ে ছত্তিশগড় সরকারের আর্থিক সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ায় জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন রাজ্যের মুখ্যমন্ত্রী ডা: মানিক সাহা। এদিন ছত্তিশগড়ের মুখ্যমন্ত্রী বিষ্ণু দেও সাঁই বলেন, ভারী বর্ষণের কারণে ত্রিপুরা রাজ্যে ভয়াবহ বন্যা পরিস্থিতি বিরাজ করছে। রাজ্যে ব্যাপক আর্থিক ক্ষয়ক্ষতি হয়েছে। এই কঠিন সময়ে ছত্তিসগড়ের জনগণ ও সরকার ত্রিপুরার জনগণ ও সরকারের পাশে দাঁড়িয়েছে।

তাই ত্রিপুরা সরকারকে ত্রাণ ও পুনর্বাসন প্রচেষ্টার ১৫ কোটি টাকার আর্থিক সহায়তা প্রদান করা হচ্ছে। অন্যদিকে ত্রিপুরা রাজ্যের মুখ্যমন্ত্রী নিজ সামাজিক মাধ্যমে ছত্রিশগড়ের মুখ্যমন্ত্রীর এই আর্থিক সাহায্যের জন্য কৃতজ্ঞতা জানানোর পাশাপাশি তিনি বলেন সকলের সার্বিক সহযোগিতায় এই বিপর্যয়কে মোকাবিলা করে শীঘ্রই বিকাশের মুল ধারায় সংযুক্ত হবে বলে।

ছত্তিশগড় সরকারের এই আর্থিক সাহায্যের জন্য রাজ্যের মুখ্যমন্ত্রীর পাশাপাশি, মন্ত্রী রতন লাল নাথ, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য্য, প্রাক্তন প্রতি মন্ত্রী প্রতিমা ভৌমিক, আগরতলা পুর নিগমের মেয়র দীপক মজুমদারও ধন্যবাদ জানিয়েছেন ছত্তিশগড় সরকারকে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service