2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

তিপ্রা মথা ধর্মের নামে রাজনীতি করে না, মহিলাদের সুরক্ষার পাশাপাশি অধিকারও দেয় তিপ্রা মথা : প্রদ্যুৎ 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রি-স্তর পঞ্চায়েত নির্বাচনে তিপ্রা মথার জয়ী মহিলা জনপ্রতিনিধিদের সংবর্ধনা দেওয়া বুধবার। এদিন চন্দ্র মহলে হয় সংবর্ধনা অনুষ্ঠান। তুইপ্রা ওমেন্স ফেডারেশনের তরফে সংবর্ধনা দেওয়া হয় পঞ্চায়েতের মহিলা জনপ্রতিনিধিদের। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তিপ্রা মথার প্রধান প্রদ্যোত কিশোর দেববর্মণ, মন্ত্রী বৃষকেতু দেববর্মা, তুইপ্রা ওমেন্স ফেডারেশনের নেত্রী মনিহার দেববর্মা সহ অন্যান্যরা।

অনুষ্ঠানে প্রদ্যোত কিশোর দেববর্মণ মহিলা জন প্রতিনিধিদের সংবর্ধিত করেন। পরে আলোচনা করতে গিয়ে তিপ্রা মথার প্রধান বলেন, তিপ্রা মথা ধর্মের নামে রাজনীতি করে না। সুরক্ষার পাশাপাশি অধিকারও দেয় তিপ্রা মথা। তিনি দাবি করেন রাজনীতিতে এসেছেন টাকা রোজগারের জন্য নয়। জন প্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, দলমতের ঊর্ধ্বে উঠে গ্রামের সকলের জন্য কাজ করার। জন প্রতিনিধি হওয়ার পরে মানুষের মধ্যে রাজনীতির রঙ দেখবেন না। সকলে রাজ্যের মানুষ।

তিনি বলেন, জন প্রতিনিধিদের দায়িত্ব হবে এলাকায়- গ্রামে সকলকে নিয়ে এক সঙ্গে কাজ করা। গ্রামের উন্নয়ন নাহলে শহরের উন্নয়ন হবে না। শহরের উন্নয়ন নাহলে রাজ্য এগিয়ে যাবে না। গ্রাম থেকেই কাজ শুরু করতে হবে। তিপ্রা মথার প্রধান আরও বলেন, মহিলাদের এগিয়ে নিয়ে না গেলে সমাজ পেছনেই থাকবে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service