2024-09-19
agartala,tripura
অপরাধ রাজ্য

জুয়া খেলায় সর্বস্বান্ত হয়ে আত্মঘাতী এক ব্যক্তি

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- জুয়া খেলায় সর্বস্বান্ত হয়ে আত্মঘাতী এক ব্যক্তি। মৃত ব্যক্তির নাম টুটন সাহা। তার বাড়ি রাজধানীর ভট্টপুকুর কালীটিলা এলাকায়। বুধবার বিকালে ভাড়া বাড়িতে ফাঁসিতে আত্মহত্যা করে সে। পড়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জিবি হাসপাতালে নিয়ে যায়। ময়না তদন্ত শেষে বৃহস্পতিবার মৃতদেহ পরিবারের লোকজনদের হাতে তুলে দেওয়া হয়।

মৃত টুটন সাহার ভাই জানান টুটন সাহার স্ত্রী ও এক কন্যা রয়েছে। তার স্ত্রী ৮ বছর পূর্বে মেয়েকে নিয়ে বাপের বাড়িতে চলে যায়। টুটন জুয়া খেলায় আসক্ত ছিল। ৮ মাস পূর্বে সে বাড়ির জায়গা বিক্রয় করে দেয়। তারপর সে ভাড়া বাড়িতে থাকত। বুধবার দুপুরে ভাড়া বাড়ির মালিকের সাথে কথা বলে ঘরে ঘুমিয়ে থাকে।

পড়ে সন্ধ্যা বেলার ভাড়া বাড়ির মালিক টুটন সাহাকে ডাকা ডাকি করে কোন সাড়া না পেয়ে তার ভাইয়ের বাড়িতে খবর দেয়। টুটন সাহার ভাইয়ের বাড়ির লোকজন ভাড়া বাড়িতে গিয়ে দরজার ফাক দিয়ে দেখতে পায় নিজ ঘরে ফাঁসিতে ঝুলছে সে। পরবর্তী সময় খবর দেওয়া হয় পুলিশকে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জিবি হাসপাতালে নিয়ে যায়।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service