2024-09-19
agartala,tripura
অপরাধ রাজ্য

চুরি যাওয়া স্বর্ণালঙ্কার এবং বিভিন্ন জিনিসপত্র সহ ৮ চোর সহ ৯ জনকে জালে তুলল পুলিশ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- পূজার প্রাক-মুহূর্তে বাড়ছে চোরের উপদ্রব। এসব বন্ধে অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ। এবার ৮ চোর সহ ৯ জনকে জালে তুলল এন সি সি থানার পুলিশ। উদ্ধার হয়েছে চুরি যাওয়া স্বর্ণালঙ্কার সহ বিভিন্ন জিনিস। চলতি মাসের ৫ তারিখ রাজধানীর কুঞ্জবন এলাকার বাসিন্দা দীপক সরকারের বাড়িতে চুরি হয়।

অভিযোগ চোরেরা রান্নার গ্যাস সিলিন্ডার, স্বর্ণালঙ্কার সহ বিভিন্ন জিনিস চুরি করে নিয়ে যায়। ঘটনা জানিয়ে এন সি সি থানায় তিনি লিখিত অভিযোগ দায়ের করেন। পুলিশ দীপক সরকারের বাড়ির সিসিটিভি ফুটেজ দেখে কয়েকজন চোরকে সনাক্ত করেন। এরই মধ্যে থানায় অভিযোগ জমা পড়ে আরও চুরির অভিযোগ।

আসাম রাইফেলস মন্দির ও কুমারীটিলা কালী মন্দির থেকে মন্দিরের ঘণ্টা সহ বিভিন্ন সামগ্রী চুরি হয়েছে। পাশাপাশি খেজুরবাগান এলাকা থেকে কয়েকটি ব্যাটারি চুরি হয়েছে। পুলিশ সবকটি ঘটনার তদন্তে নেমে একে একে ৯ জনকে জালে তুলে।

তাদের কাছ থেকে স্টিলের জলের টেপ, মন্দিরের ঘণ্টা ৩ টা, ব্যাটারি, একটি রান্নার গ্যাসের সিলিন্ডার, একটি স্বর্ণের চেইন, এক জোড়া কানের দুল ও একটি বাইসাইকেল উদ্ধার করে এন সি সি থানার পুলিশ। ধৃতদের মধ্যে রয়েছেন একজন দোকানি। অভিযোগ এই দোকানি চুরির সামগ্রী কিনে রাখতেন। পুলিশ ধৃতদের আদালতে সোপর্দ করেছে বুধবার।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service