2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

কেরালার মানুষের পাশে দাঁড়ানোর জন্য এগিয়ে এসে মুক্ত হস্তে দান করার আবেদন মানিকের 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- ত্রিপুরার মানুষ বিপন্ন মানুষের স্বার্থে সব সময়ই দাঁড়ায়। শনিবার ত্রাণ সংগ্রহে বের হয়ে একথা বললেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার। সম্প্রতি প্রাকৃতিক দুর্যোগ ভূমিধসে বিপর্যস্ত কেরালার ওয়েনাড জেলা। এখন পর্যন্ত প্রায় ৩০০ মানুষের প্রাণহানী হয়েছে। বহু মানুষ বাড়ি ঘর ছাড়া। এখনও চলছে উদ্ধার কাজ। এই অবস্থায় দেশবাসীর কাছে কেরালার মুখ্যমন্ত্রী পাশে দাঁড়ানোর আহ্বান রেখেছেন।

কেরালার মানুষের পাশে দাঁড়ানোর জন্য এগিয়ে এসেছে সিপিএম ত্রিপুরা রাজ্য কমিটি। রাজ্যের বিভিন্ন জায়গায় মানুষের কাছে আবেদন রাখা হয়েছে মুক্ত হস্তে দান করার জন্য। শনিবার রাজধানীতে ত্রাণ সংগ্রহে বের হয় সিপিএম নেতা কর্মীরা। এদিন ত্রাণ সংগ্রহে কর্মীদের সঙ্গে বের হন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, প্রাক্তন মন্ত্রী মানিক দে, নারী নেত্রী রমা দাস, কৃষ্ণা রক্ষিত, পাঞ্চালী ভট্টাচার্য, তপন দাস সহ অন্যরা।

ছোট বড় দোকানিদের কাছ থেকে অর্থ সংগ্রহ করেন। যে যার সাধ্য মতো অর্থ দান করেছেন ওয়েনাডের ক্ষতিগ্রস্ত মানুষের জন্য। প্রাক্তন মুখ্যমন্ত্রী জানান, প্রথম দিন বের হয়ে ভালো সাড়া পাওয়া যাচ্ছে। সারা রাজ্য থেকে অর্থ আসার পরে তা এক সঙ্গে কেরালায় পাঠানো হবে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service