2024-09-19
agartala,tripura
নির্বাচন রাজ্য

উমাকান্ত একাডেমীর গণনা কেন্দ্রের প্রস্তুতি পরিদর্শনে গেলেন মুখ্য নির্বাচনী আধিকারিক

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- পশ্চিম ত্রিপুরা লোকসভা কেন্দ্রের ১৪ টি বিধানসভা কেন্দ্রের ভোট গণনা হবে রাজধানীর উমাকান্ত একাডেমীতে। সেখানে কড়া পাহারায় রয়েছে ইভিএম মেশিন গুলি স্ট্রং রুমে। ৪ জুন হবে ভোট গণনা। এখন চলছে গণনা কেন্দ্রের চূড়ান্ত প্রস্তুতি। বুধবার রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক পুনিত আগরওয়াল উমাকান্ত একাডেমীর গণনা কেন্দ্রের প্রস্তুতি পরিদর্শনে যান।

সঙ্গে ছিলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা কেন্দ্রের রিটার্নিং অফিসার তথা পশ্চিম জেলার জেলা শাসক ডঃ বিশাল কুমার। সব কিছু খতিয়ে দেখেন মুখ্য নির্বাচনী আধিকারিক। তিনি জানান ভোট গণনাকে কেন্দ্র করে ত্রি-স্তরীয় নিরাপত্তা ব্যবস্থা থাকবে। গণনা কেন্দ্রের নিরাপত্তায় থাকবে কেন্দ্রীয় বাহিনী। আর বাইরে থাকে টি এস আর ও রাজ্য পুলিশ।

সবকিছু খতিয়ে দেখেন রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক। তিনি জানান, ৪ জুন গণনার আগে যা যা ব্যবস্থা নেওয়ার সব সম্পূর্ণ হয়ে যাবে। রাজ্যের পৃথক পৃথক জায়গায় সব গণনা কেন্দ্রে কাজ চলছে। উমাকান্ত একাডেমীতে পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের ১৪ টি বিধানসভা কেন্দ্রের ভোট গণনা হবে।

সিটি টি ভি ক্যামেরা, নিরাপত্তা ব্যবস্থা, বিদ্যুৎ সহ সব কিছুর কাজ চলছে। কিছু জায়গার কাজ শেষ হয়ে গেছে। আর কিছুর কাজ চলছে। পূর্ব ত্রিপুরা লোকসভা কেন্দ্রের ভোট গণনার কাজও চলছে সংশ্লিষ্ট গণনা কেন্দ্র গুলিতে। গণনা কেন্দ্রের প্রস্তুতি নিয়ে খুশি মুখ্য নির্বাচনী আধিকারিক।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service