2024-09-19
agartala,tripura
অপরাধ রাজ্য স্বাস্থ্য

আরজি কর কলেজের ধর্ষণ ও হত্যার ঘটনার প্রতিবাদে সারা দেশের সাথে ২৪ ঘন্টার কর্মবিরতিতে শামিল হলো ত্রিপুরা রাজ্যের ডাক্তাররাও

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- কলকাতার আর জি কর মেডিকেল কলেজ পি জি কোর্স পাঠরতা ছাত্রীকে গনধর্ষণ ও হত্যার প্রতিবাদে শনিবার সারা ভারতব্যাপী ২৪ ঘন্টার কর্মবিরতির ডাক দিয়েছে ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশন। এই কর্মসূচিতে শামিল হয়েছেন ত্রিপুরা রাজ্যের ডাক্তাররাও। এই কর্মসূচির অংশ হিসেবে এদিন আগরতলা সরকারী মেডিকেল কলেজ এবং জিবি হাসপাতালের সকল ডাক্তাররা কর্মবিরতি পালন করেন।

পাশাপাশি মেডিকেল কলেজের সামনে বিক্ষোভ কর্মসূচি পালন করেন। এদিনের এই বিক্ষোভ কর্মসূচিতে ডাক্তারদের পাশাপাশি নার্সসহ অন্যান্য কর্মীরাও শামিল হয়ে ছিলেন। বিক্ষোভ কর্মসূচিতে তারা দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ব্যানার প্লে কার্ড ইত্যাদি নিয়ে শামিল হয়েছিল।

এদিনের এই কর্মসূচি থেকে ডাক্তারদের তরফে দাবি জানানো হয় অবিলম্বে এই ঘটনার সঙ্গে জড়িত সকল দোষীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। সেইসঙ্গে সারা দেশে ডাক্তার এবং চিকিৎসা পরিষেবা সঙ্গে যুক্ত সকল স্তরের কর্মীদের নিরাপত্তা সুনিশ্চিত করতে হবে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service