2024-09-20
agartala,tripura
দেশ রাজনৈতিক

‘আমরা গর্বিত যে আমরা হিন্দু…রাজপুত্র কীভাবে বুঝবেন’, রাহুল গান্ধীর বক্তব্যে সিএম যোগী বলেন

জনতার কলম ওয়েবডেস্ক :- লোকসভার বিরোধীদলীয় নেতা রাহুল গান্ধী সোমবার ভারতীয় জনতা পার্টি (বিজেপি) এর বিরুদ্ধে দেশে সহিংসতা, ঘৃণা এবং ভয় ছড়ানোর জন্য অভিযুক্ত করেছেন এবং দাবি করেছেন যে “এই লোকেরা হিন্দু নয় কারণ তারা 24 ঘন্টা সহিংসতার কথা বলে।” রাহুল গান্ধীর এই বক্তব্যের তীব্র প্রতিবাদ করেছেন শাসক দলের সদস্যরা। এবার উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের প্রতিক্রিয়াও সামনে এসেছে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর এই বক্তব্যে।

সিএম যোগী আদিত্যনাথ এক্স-এ পোস্ট করে লিখেছেন- “হিন্দু হল ভারতের মৌলিক আত্মা। হিন্দু হল সহনশীলতা, উদারতা এবং কৃতজ্ঞতার সমার্থক। গর্বিত যে আমরা হিন্দু! মুসলিম তুষ্টির রাজনীতিতে ডুবে আছি, নিজেকে ‘দুর্ঘটনাজনিত হিন্দু’ বলছি কিভাবে? জামায়াতের ‘রাজপুত্র’ রাহুল জি, আপনি কি ভারত মাতার আত্মাকে রক্তাক্ত করেছেন?

হাউসে শাসক দলের সদস্য এবং বিরোধীদের মধ্যে উত্তপ্ত তর্কের মধ্যে রাহুল গান্ধী বলেছেন, “যারা নিজেদেরকে হিন্দু বলে তারা দিনের ২৪ ঘন্টা সহিংসতার কথা বলে।” আপনি (বিজেপি) হিন্দু নন।” এতে প্রধানমন্ত্রী হস্তক্ষেপ করে বলেন, সমগ্র হিন্দু সম্প্রদায়কে হিংস্র বলা ঠিক নয়।

পাশাপাশি সংসদে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর বক্তৃতায় কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বলেন, “হিন্দুদের অপমান করা যায় না। তিনি (রাহুল গান্ধী) স্পষ্টভাবে বলেছেন, তিনি বিজেপি, বিজেপি নেতাদের সম্পর্কে কথা বলেছেন।”

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service