2024-09-20
agartala,tripura
অপরাধ দেশ রাজনৈতিক

আদালতেই অরবিন্দ কেজরিওয়ালের স্বাস্থ্যের অবনতি, চেতনা হারালেন সিবিআই অফিসাররা, 

 

 

 

জনতার কলম ওয়েবডেস্ক :- রাউজ অ্যাভিনিউ আদালতে অরবিন্দ কেজরিওয়ালের স্বাস্থ্যের হঠাৎ অবনতি হয়, যার কারণে সেখানে উপস্থিত সিবিআই অফিসাররাও জ্ঞান হারিয়ে ফেলেন। এটি প্রকাশ করা হয়েছিল যে সিএম কেজরিওয়ালের চিনির মাত্রা যথেষ্ট কমে গিয়েছিল, তারপরে তাকে অবিলম্বে অন্য ঘরে নিয়ে যাওয়া হয়েছিল।

আসলে, বুধবার সকালে সিবিআই কেজরিওয়ালকে রুজ অ্যাভিনিউ আদালতে বিচারক অমিতাভ রাওয়াতের সামনে হাজির করেছিল। সিবিআই আদালতের কাছে মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের বিচার বিভাগীয় হেফাজতে চেয়েছিল, যা আদালত গ্রহণ করেছে।

এই সময় কেজরিওয়ালের আইনজীবী বিক্রম চৌধুরী ভিডিও কনফারেন্সের মাধ্যমে হাজির হন। তিনি এই গ্রেফতারের বিরোধিতা করে অনেক যুক্তিও দিয়েছেন, কিন্তু আদালতে তার কোনো যুক্তিই গৃহীত হয়নি।

এদিকে, মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের স্ত্রী সুনিতা কেজরিওয়ালও তাঁর সঙ্গে দেখা করতে রাউজ অ্যাভিনিউ কোর্টে পৌঁছেছেন। এখানে সিবিআই সিএম কেজরিওয়ালকে গ্রেপ্তারের জন্য প্রয়োজনীয় কাগজপত্র করছিল যখন হঠাৎ সিএম কেজরিওয়ালের স্বাস্থ্য খারাপ হতে শুরু করে। তারপর তাকে তড়িঘড়ি করে অন্য ঘরে নিয়ে যাওয়া হয়।

উল্লেখ্য, ২০ জুন, রাউজ অ্যাভিনিউ আদালত মদ কেলেঙ্কারি সম্পর্কিত অর্থ পাচারের মামলায় কেজরিওয়ালকে জামিন দিয়েছিল, যা দিল্লি হাইকোর্টে ইডি চ্যালেঞ্জ করেছিল। এরপর নিম্ন আদালতের সিদ্ধান্তে প্রশ্ন তুলে হাইকোর্ট জামিন বাতিল করেন। আজ সুপ্রিম কোর্টে মুখ্যমন্ত্রী কেজরিওয়ালের জামিনের শুনানিও হতে চলেছে। তবে গতকাল হাইকোর্টের আদেশের পর তিনি তার আবেদন প্রত্যাহার করেন।সিনিয়র আইনজীবী অভিষেক সিংভি, কেজরিওয়ালের পক্ষে উপস্থিত হয়ে বেঞ্চকে বলেছিলেন যে যেহেতু হাইকোর্ট ২৫ জুন একটি বিশদ আদেশ দিয়েছে, তাই তিনি একটি সুনির্দিষ্ট আপিল দায়ের করতে চান।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service