2024-09-20
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

আগামী ৯ আগস্ট ইংরেজ ভারত ছাড় আন্দোলন দিবসের দিন সংযুক্তকিষান মোর্চা কর্পোরেট ভারত ছাড় দিবস পালন করবে : পবিত্র 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বৃহত্তর আন্দোলনের পথে আবার সংযুক্ত কিষান মোর্চা। তাই এই সরকারের কাছে বেশী কিছু আশা করছে না সংযুক্ত কিষান মোর্চা। এরা বৃহত্তর আন্দোলনের ভাষাই বোঝে। সেই আন্দোলনের প্রস্তুতি শুরু হয়ে গেছে। সোমবার সংযুক্ত কিষান মোর্চা ত্রিপুরার পক্ষ থেকে সাংবাদিক সম্মেলনে সংগঠনের আহ্বায়ক পবিত্র কর বলেন যে ঐতিহাসিক কৃষক আন্দোলনকে নানাভাবে অপদস্থ করার চেষ্টা করে ব্যর্থ হয়েছিল মোদী সরকার,যে আন্দোলনকে সফল করতে গিয়ে ৭৩৬ জন অন্নদাতা শহীদ হয়েছিলেন তাদের রক্ত বৃথা যাবে না।

সংগঠনের বৈঠক শেষে এদিন মেলারমাঠ কৃষকসভার অফিসে সাংবাদিক সম্মেলন করেন নেতৃত্ব। পবিত্র বাবু এদিন আরও বলেন,আগের ঐতিহাসিক কৃষক আন্দোলনের সময় লিখিত প্রতিশ্রুতি পালন না করার সরকার যে বিশ্বাস ভঙ্গ করেছে সেটা মনে করিয়ে দিতেই সংযুক্ত কিষান মোর্চা সর্বভারতীয় ক্ষেত্রে কর্মসূচি গ্রহণ করেছে। সেক্ষেত্রে সংযুক্তকিষান মোর্চা দেশের সমস্ত সাংসদদের কাছে দাবি সনদ তুলে দেবে।

যদি সাংসদদের পাওয়া না যায় তাহলে মেল ও রেজিস্ট্রি ডাকযোগে পাঠানো হবে। পবিত্র কর বলেন আগামী ৯ আগস্ট ইংরেজ ভারত ছাড় আন্দোলন দিবসের দিন সংযুক্তকিষান মোর্চা কর্পোরেট ভারত ছাড় দিবস পালন করবে। সাংবাদিক সম্মেলনে সংযুক্ত কিষান মোর্চার অন্যদের মধ্যে জয় গোবিন্দ দেবরায়,রতন দাস,রাসবিহারী ঘোষ ও রঘুনাথ সরকার উপস্থিত ছিলেন।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service