2024-10-17
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

আইনশৃঙ্খলার চরম অবনতি,অপরদিকে মানুষের অভাব অনটন,সমগ্র রাজ্য জুড়ে অরাজকতা অব্যাহত : জিতেন্দ্র 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- বর্তমান সরকারের সমালোচনায় মুখর সিপিএম রাজ্য সম্পাদক জিতেন চৌধুরী। সদ্য সমাপ্ত দুর্গাপূজায় লক্ষ্য করা গেছে একদিকে আইনশৃঙ্খলার চরম অবনতি, অপরদিকে মানুষের অভাব অনটন। সমগ্র রাজ্য জুড়ে অরাজকতা অব্যাহত। সরকার তাদের ব্যর্থতা ঢাকার জন্য লক্ষ লক্ষ টাকা ব্যয় করে মায়ের গমন অনুষ্ঠান করেছে।

কার্নিভ্যালের পরের দিন মেলারমাঠে দুইজন পুলিশ কনস্টেবলের সামনে একজন মোবাইল ব্যবসায়ীকে ছুরি দিয়ে একের পর এক আঘাত করে যাচ্ছে হত্যা করার উদ্দেশ্যে। অনুরূপ একটি ঘটনা ঘটেছে সাব্রুম মহকুমায়। ১৩ অক্টোবর মনুবাজার থানার পুলিশ একটি চুরির ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়।

থানার অভ্যন্তরে বাদল ত্রিপুরা নামে এক জনকে বেধড়ক ভাবে মারধর করা হয়। বুধবার রাতে বাদল ত্রিপুরার মৃত্যু হয় নিজ বাড়িতে। সম্প্রতি রাজ্যে ঘটে যাওয়া একাধিক ঘটনার পরিপ্রেক্ষিতে প্রতিক্রিয়া ব্যক্ত করতে গিয়ে এই কথা বলেন বিরোধী দলনেতা জিতেন্দ্র চৌধুরী। সম্প্রতি রাজ্যে ঘটে যাওয়া একাধিক ঘটনা নিয়ে নিজের প্রতিক্রিয়া ব্যক্ত করলেন বিরোধী দলনেতা তথা সিপিএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী।

তিনি বলেন রাজ্যের সাধারন মানুষের জীবনে তথাকথিত সুশাসনের যন্ত্রণা যেন শেষ হচ্ছে না। সদ্য সমাপ্ত দুর্গাপূজায় লক্ষ্য করা গেছে একদিকে আইনশৃঙ্খলার চরম অবনতি, অপরদিকে মানুষের অভাব অনটন। সমগ্র রাজ্য জুড়ে অরাজকতা অব্যাহত। সরকার তাদের ব্যর্থতা ঢাকার জন্য লক্ষ লক্ষ টাকা ব্যয় করে মায়ের গমন অনুষ্ঠান করেছে। বিরোধী দলনেতা এইদিন সরকারের নিকট আবেদন জানান পুলিশকে স্বাধীন ভাবে কাজ করতে দেওয়ার জন্য। সম্প্রতি কিছু ঘটনা নিয়ে এক কথায় সরকারের সমালোচনায় মুখর হন জিতেন বাবু।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service