2024-10-16
agartala,tripura
অপরাধ রাজ্য

অষ্টমীর রাতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থার মধ্যে পুলিশকে চ্যালেঞ্জ ছোঁড়ে জুয়েলারি দোকানে থাবা বসাল চোরের দল 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- পূজার মুহূর্তে রাজধানীর নিরাপত্তা ফের প্রশ্ন চিহ্নের মুখে। অষ্টমীর রাতে নিশ্ছিদ্র নিরাপত্তা ব্যবস্থার মধ্যে পুলিশকে চ্যালেঞ্জ ছোঁড়ে রাজধানীর জ্যাকসন গেইট এলাকার এক জুয়েলারি দোকানে থাবা বসাল চোরের দল। দোকান থেকে আনুমানিক ৬ থেকে ৭ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেল চোরেরা। ঘটনার তদন্তে নাম পশ্চিম আগরতলা থানার পুলিশ।

দুর্গা পূজা উপলক্ষ্যে নিরাপত্তা ব্যবস্থা শহর আগরতলার। আর এই কঠোর নিরাপত্তা ব্যবস্থার মধ্যে পুলিশকে চ্যালেঞ্জ জানিয়ে দুঃসাহসিক চুরির ঘটনা সংগঠিত করলো চোরের দল। শুক্রবার রাতে চোরের দল রাজধানীর জ্যাকসন গেইট এলাকার এক জুয়েলারি দোকানে থাবা বসাল। জুয়েলারি দোকানের মালিক জানান শনিবার সকালে উনার দোকানের কর্মচারী দোকান খুলতে এসে চুরির ঘটনা প্রত্যক্ষ করে উনাকে বিষয়টি জানায়।

তখন তিনি নিজে দোকানে ছুটে আসেন। চোরেরা দোকানে থাকা দুইটি সিন্ধুক ভেঙ্গে আনুমানিক ৬ থেকে ৭ লক্ষ টাকার স্বর্ণালঙ্কার চুরি করে নিয়ে গেছে বলে অভিযোগ। পাশের দোকানের পিছনে থাকা টিনের বেড়া কেটে চোরের দল জুয়েলারিতে প্রবেশ করেছে।চুরির ঘটনার খবর পেয়ে পশ্চিম আগরতলা থানার পুলিস ঘটনাস্থলে ছুটে যায়। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

দুর্গা পূজা উপলক্ষ্যে আগরতলা শহরের নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। জায়গায় জায়গায় মোতায়েন করা হয়েছে পুলিশ। তারপরও কি ভাবে চোরেরা এই চুরির ঘটনা সংগঠিত করেছে ? এই নিয়ে দেখা দিয়েছে জনমনে প্রশ্ন। সচেতন মহলের প্রশ্ন পুলিসের নিরাপত্তা ব্যবস্থায় ঢিলেমির কারণেই হয়তো চুরির ঘটনা ঘটছে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service