2024-09-20
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

অবাধ ও সুষ্ঠু পঞ্চায়েত নির্বাচনের দাবিতে রাজ্য নির্বাচন কমিশনে ডেপুটেশন কংগ্রেস নেতৃত্বের 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- আসন্ন ত্রি-স্তর পঞ্চায়েত নির্বাচনে কংগ্রেস দলের প্রার্থীরা যাতে অবাধে মনোনয়ন পত্র জমা দিতে পারেন সেই দাবি জানালো প্রদেশ কংগ্রেস।রাজ্য নির্বাচন কমিশনারের কাছে তারা এই দাবি জানায়। অবাধ ও সুষ্ঠু পঞ্চায়েত নির্বাচনের দাবিতে রাজ্য নির্বাচন কমিশনে ডেপুটেশন দেয় শনিবার প্রদেশ কংগ্রেসের এক প্রতিনিধি দল।

প্রতিনিধি দলে ছিলেন,অলক রঞ্জন গোস্বামী, টিটন পাল, মদন সাহা, হাবিল মিয়া, আবদুল বাসিত চৌধুরী। প্রতিনিধি দলের নেতৃত্ব এদিন বলেন,পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে যে ডিলিমিটেশন হয়েছে তা সঠিকভাবে হয়নি। পাশাপাশি খসড়া ভোটার তালিকাতেও রয়েছে অনিয়ম বলে অভিযোগ।

এ ব্যাপারে ইতিমধ্যে জেলাশাসকদের সঙ্গে কংগ্রেসের প্রতিনিধিরা দেখা করে সমস্যা তুলে ধরেছে। রাজ্য নির্বাচন কমিশনের কাছে তারা দাবি জানায় প্রার্থীরা যেন বিনা বাধায় মনোনয়নপত্র জমা দিতে পারেন। অভিযোগ গত নির্বাচনে নব্বই শতাংশ বিরোধী দলের প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে পারেনি।

ফলে এবছর তাদের দাবি থাকবে যেন অনলাইনে মনোনয়নপত্র জমা দেওয়ার ব্যবস্থা করা হয় এবং প্যারা মিলিটারি দিয়ে যেন নির্বাচন কার্য সম্পন্ন করা হয়।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service