2024-09-19
agartala,tripura
দেশ নির্বাচন রাজনৈতিক

অপেক্ষা করুন, ফলাফল আমাদের প্রত্যাশা অনুযায়ী হবে : সোনিয়া গান্ধীর

জনতার কলম ওয়েবডেস্ক :- আগামীকাল অর্থাৎ ৪ জুন লোকসভা নির্বাচনের ফলাফল প্রকাশিত হবে। পূর্বের এক্সিট পোলগুলি বিজেপি নেতৃত্বাধীন জাতীয় গণতান্ত্রিক জোট স্পষ্ট সংখ্যাগরিষ্ঠতা নিয়ে সরকার গঠনের পূর্বাভাস দিয়েছে। এসব নির্বাচনে বিরোধী জোট প্রায় দেড়শ আসন পাবে বলে দাবি করেছে।

এদিকে কংগ্রেস সংসদীয় কমিটির চেয়ারপারসন সোনিয়া গান্ধীর বক্তব্য সামনে এসেছে। এক্সিট পোল সম্পর্কে জিজ্ঞাসা করা হলে তিনি বলেছিলেন আগামীকাল অর্থাৎ মঙ্গলবার ঘোষণা করা ফলাফল থেকে তার প্রত্যাশা সম্পর্কে জিজ্ঞাসা করা হলে, সোনিয়া গান্ধী বলেছিলেন যে আমাদের অপেক্ষা করতে হবে।

এক্সিট পোলে দেখানো ফলাফলের সম্পূর্ণ বিপরীত হবে। আসলে, ডিএমকে অফিসে আয়োজিত একটি অনুষ্ঠানে অংশ নিতে এসেছিলেন সোনিয়া গান্ধী। এখান থেকে যাওয়ার সময় তিনি এ মন্তব্য করেন। এর আগে, সোনিয়া গান্ধী প্রবীণ ডি.এম.কে নেতা এম. করুণানিধিকে তাঁর ১০০ তম জন্মবার্ষিকীতে শ্রদ্ধা জানিয়েছেন।

প্রকৃতপক্ষে, কিছু এক্সিট পোল এনডিএকে ৪০০ টিরও বেশি আসন দিয়েছে, যখন বেশিরভাগই ভবিষ্যদ্বাণী করেছে যে বিজেপি নেতৃত্বাধীন জোট ৩৫০ টিরও বেশি আসন জিতবে। এই সংখ্যা সরকার গঠনের জন্য প্রয়োজনীয় ২৭২ আসনের সংখ্যাগরিষ্ঠ সংখ্যার চেয়ে অনেক বেশি।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service