2024-09-19
agartala,tripura
অপরাধ রাজ্য

অত্যাধুনিক পিস্তল সহ দুই যুবক-যুবতীকে আটক করলো আগরতলা সরকারি রেল পুলিশ

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- অত্যাধুনিক পিস্তল সহ দুই যুবক-যুবতীকে আটক করলো আগরতলা সরকারি রেল পুলিশ। ধৃতদের পুলিশ রিমান্ড চেয়ে আদালতে শনিবার সোপর্দ করে পুলিশ। শুক্রবার রাতে গোপন খবর আসে আগরতলা সরকারি রেল থানা পুলিশের কাছে জনশতাব্দী এক্সপ্রেসে দুইজন যুবক যুবতী অস্ত্র নিয়ে আসছে। এই খবরের ভিত্তি জি আর পি আগরতলা রেল স্টেশনের বিভিন্ন জায়গায় ছড়িয়ে ছিটিয়ে থাকে।

রাত আনুমানিক সাড়ে দশ টা নাগাদ এক্সপ্রেস ট্রেনটি স্টেশনে আসে। তখন জি আর পি লক্ষ্য করে দুই যুবক-যুবতী খুব দ্রুত হেঁটে স্টেশনের ফ্লাই ওভার দিয়ে যাচ্ছে। পুলিশের সন্দেহ হওয়ায় তাদের আটক করে জিজ্ঞাসাবাদ চালাতেই যুবক-যুবতীর কথা বার্তায় গড়মিল পাওয়া যায়। পুলিশ তাদের তল্লাশি চালিয়ে উদ্ধার করে আমেরিকায় তৈরি অত্যাধুনিক নাইন এমএম পিস্তল, দুটি খালি ম্যাগজিন,দুটি মোবাইল , নগদ টাকা।

আগরতলা সরকারি রেল থানার ওসি তাপস দাস জানান ধৃত দুইজনের বাড়ি খোয়াই জেলায়। তাঁর প্রাথমিক ভাবে জানিয়েছে ধর্মনগর থেকে এসেছে। যুবকের নাম করণ দেববর্মা। আগরতলা জি আর পি থানার পুলিশ অস্ত্র আইনে মামলা নিয়ে তাদের দুজনকে গ্রেফতার করেছে। শনিবার তাদেরকে ৫ দিনের পুলিশ রিমান্ডের আবেদন জানিয়ে আদালতে স্পরদ করে। কোথায় থেকে তারা অস্ত্র এনেছে এবং কিসের জন্য তা তদন্ত করছে পুলিশ। যুবক- যুবতীর কাছ থেকে পিস্তল উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service