2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

অত্যন্ত সৎ এবং নিষ্ঠাবান ব্যক্তি ছিলেন চন্দন দাস : মানিক

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- অত্যন্ত সৎ এবং নিষ্ঠাবান ব্যক্তি ছিলেন সিপিএম রাজ্য দপ্তরের প্রয়াত গাড়ি চালক চন্দন দাস। খুব সতর্ক ভাবে আইনশৃঙ্খলা মেনে গাড়ি চালাতেন। পাশাপাশি তিনি সমসাময়িক বিভিন্ন খবর সম্পর্কে অবগত ছিলেন। প্রয়াত গাড়ি চালকের স্মৃতি চারণায় একথা বললেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার।

সম্প্রতি প্রয়াত হয়েছেন সিপিএম রাজ্য দপ্তরের গাড়ি চালক চন্দন দাস। তিনি মানিক সরকারের গাড়িও চালাতেন। প্রয়াত চন্দন দাসের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে স্মরণ সভার আয়োজন করা হয় মঙ্গলবার ।রাজধানীর অফিস লেন সিআইটিইউ-র রাজ্য কার্যালয়ে স্মরণ সভা হয়।

উপস্থিত ছিলেন প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার, সিআইটিইউ -র রাজ্য কমিটির সাধারণ সম্পাদক শংকর প্রসাদ দত্ত, সভাপতি মানিক দে সহ প্রয়াতের পরিজনেরা। স্মরণ সভার শুরুতে প্রয়াত চন্দন দাসের প্রতি শ্রদ্ধা জানান স্মরণ সভায় উপস্থিত সকলে।

পরে স্মরণ সভায় বক্তব্য রাখতে গিয়ে প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার বলেন চন্দন দাসের সাথে ২০২৩ সালের বিধানসভা নির্বাচনের সময় পরিচয় হয়। তিনি অত্যন্ত সৎ এবং নিষ্ঠাবান ব্যক্তি ছিলেন। খুব সতর্ক ভাবে আইনশৃঙ্খলা মেনে গাড়ি চালাতেন। এদিন স্মরণসভায় বক্তারা প্রয়াতের জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service