রোটারি ক্লাবের বন্ধুত্বপূর্ণ দিবস  Aug. 7, 2022, 6:59 p.m.    কংগ্রেসে যোগদানে বাপটুকে কটাক্ষ তৃণমূল নেতা রাজিব ব্যানার্জির   Aug. 7, 2022, 6:57 p.m.    মোদির স্বপ্ন সাকারে বিপ্লবের জনসংযোগ তিরংগার পাশাপাশি বিলাচ্ছে ঝাল মুড়ি  Aug. 7, 2022, 6:38 p.m.    চিন্তা নেই! কংগ্রেসে বাপ্টুর যোগদানে সুদীপের শক্তি বৃদ্ধি  Aug. 7, 2022, 6:35 p.m.    অতিরিক্ত ড্রাগস নেওয়ার ফলে গাড়ির মধ্যেই মৃত্যু এক যুবকের  Aug. 7, 2022, 6:30 p.m.    আসাম এবং ত্রিপুরার উন্নয়নের উপর গুরুত্বারোপ দুই মুখ্যমন্ত্রীর আলোচনায়  Aug. 7, 2022, 5:51 p.m.    হর ঘর তিরঙ্গা ও স্বাধীনতা দিবসের প্রস্তুতি বৈঠকে তথ্য সংস্কৃতি মন্ত্রী  Aug. 7, 2022, 5:46 p.m.    জাতীয় হস্ত কারু দিবসে সেমিনার  Aug. 7, 2022, 5:44 p.m.    বিপ্লব কুমার দেবে'র কাছ থেকে স্ব-উদ্যোগে স্বাবলম্বী হওয়ার অনুপ্রেরণা পেয়ে স্বাবলম্বী এক যুবক   Aug. 7, 2022, 1:39 p.m.    পুলিশ ও ট্রাফিক পুলিশ অভিযান চালিয়ে দেড় লক্ষ টাকার গাঁজা উদ্ধার  Aug. 7, 2022, 1:34 p.m.   



This news has no attached video clip.

প্রয়াত হলেন রঙ্গ দারোগা

July 5, 2022, 1 p.m.
Total Views: 216

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি:-আগরতলা শহরে এক নামে যাকে মানুষ চিনে এবং জানে সেই রঙ্গ দারোগা অজানা দেশে পাড়ি দিলেন। মঙ্গলবার সকালে হাঁপানিয়া ত্রিপুরা মেডিকেল কলেজে অবস্থায় শেষ নিশ্বাস ত্যাগ করেন রঙ্গ মোহন রায় উরফে রঙ্গ দারোগা। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯৬ বছর। ৭০ দশকে রঙ্গ দারোগার নাম জানেনা শহরের মানুষ খুবই কম আছে। আরক্ষা প্রশাসনে কর্মরত থাকা অবস্থায় অন্যায়ের বিরুদ্ধে বরাবরই সোচ্চার ছিলেন তিনি। তার নাম শুনলেই অশান্ত পরিবেশ শান্ত হয়ে যেত। এরকম একজন ব্যক্তির মৃত্যুতে স্বাভাবিকভাবেই সর্বত্র নেমে আসে শোকের ছায়া। জানা গেছে সোমবার রাতে প্রতাপগড়ে নিজ বাড়িতেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে পরিবারের লোকজন গুরুতর অবস্থায় তাকে হাঁপানিয়া ত্রিপুরা মেডিকেল কলেজে হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। চিকিৎসকরা তখনই জানিয়েছিলেন অবসরপ্রাপ্ত রঙ্গ দারোগার অবস্থা বেশ সংকটাপন্ন। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণেই তিনি বাকরুদ্ধ হয়ে পড়েছেন। এই অবস্থায় মঙ্গলবার সকালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তিনি রেখে গেছেন দুই ছেলে, দুই মেয়ে সহ অসংখ্য শুভাকাঙ্ক্ষী। বছর তিনেক আগে প্রয়াত হন তার স্ত্রী। উনার কনিষ্ঠ পুত্র ডক্টর সুশান্ত রায় একজন এই শহরের বিশিষ্ট চিকিৎসক। সকালে হাসপাতাল থেকে রঙ্গ দারোগার মৃতদেহ নিজ বাসভবনে নিয়ে আসা হলে সেখানে ছুটে যান রাজ্যের মুখ্যমন্ত্রী ডক্টর মানিক সাহা। মুখ্যমন্ত্রী প্রয়াতের মরদেহে পুষ্পস্তবক অর্পণ করে শেষ শ্রদ্ধা জানান। প্রয়াতের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে মুখ্যমন্ত্রী বলেন সত্তর দশকে তিনি যেভাবে পরিষেবা দিয়েছেন তা অকল্পনীয়। উনার সাথে একটা ব্যক্তিগত সম্পর্কও ছিল। একজন দক্ষ পুলিশ অফিসারকে আমরা হারিয়েছি।









© Copyright, 2022. Janatarkalam, India. All Rights Reserved. Developed and Maintained by Chevichef Private Limited.

Images published in the Image Gallery are subjected to Copyright of the photographer under The Copyright Act, 1957 of the Republic of India. Any unauthorized use of any image is prohibited.