May 17, 2024
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

যুবদের সমৃদ্ধি, ভবিষ্যৎ, সুন্দর জীবন চায় বিপ্লব দেব : মুখ্যমন্ত্রী

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- নির্বাচনের আগে রাজধানীতে শক্তি দেখাল শাসক দলের যুব সংগঠন। লোকসভার দুই আসন ও বিধানসভার এক আসনের উপ-নির্বাচনে ভারতীয় জনতা পার্টির প্রার্থীদের বিপুল ভোটে জয়ী করার আবেদন জানিয়ে আগরতলা শহরে বর্ণাঢ্য বিশাল মিছিল ও সমাবেশ করে যুব মোর্চা। শনিবার রাজধানীতে হয় এই কর্মসূচী।

এদিন বিভিন্ন জায়গা থেকে সংগঠনের কর্মীরা রবীন্দ্র ভবনের সামনে জড়ো হয়। সেখান থেকে বের হয় মিছিল। শহরের বিভিন্ন রাজপথে আলোড়ন তুলে যুব মিছিল প্যারাডাইস চৌমুহনীতে জমায়েতে মিলিত হয়।

এদিন মিছিলে হাঁটেন মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা, প্রদেশ বিজেপি সভাপতি রাজীব ভট্টাচার্য, পশ্চিম ও পূর্ব লোকসভা আসনের বিজেপি প্রার্থীদ্বয় বিপ্লব কুমার দেব, কীর্তি সিং দেববর্মণ, মন্ত্রী সুশান্ত চৌধুরী, আগরতলা পুর নিগমের মেয়র তথা রামনগর উপভোটের প্রার্থী দীপক মজুমদার, যুব মোর্চার রাজ্য সভাপতি সুশান্ত দেব, প্রদেশ বিজেপির সহ-সভাপতি সুবল ভৌমিক, সাধারণ সম্পাদক অমিত রক্ষিত সহ অন্যরা।

মিছিল শেষে বিশাল যুব জমায়েতে আলোচনা করতে গিয়ে মুখ্যমন্ত্রী ডাঃ মানিক সাহা বামগ্রেসের সমালোচনা করেন। তিনি মন্তব্য করেন, যে কমিউনিস্টের জমানায় কংগ্রেস কর্মীরা খুন হয়েছিল একসময় সেই দলের সঙ্গে জোট করেছে কংগ্রেস। মুখ্যমন্ত্রী এদিন বলেন, ত্রিপুরার স্বাস্থ্য ব্যবস্থা বর্তমানে খুব উন্নত। স্বাস্থ্য ক্ষেত্রে অনেক কিছু হয়েছে আরও মেডিক্যাল কলেজ রাজ্যে আসছে।ত্রিপুরায় এডুকেশন হাব তৈরির চেষ্টা করা হচ্ছে। জিবি হাসপাতালে শয্যা সংখ্যা দ্বিগুণ বৃদ্ধি করা হয়েছে বলে মুখ্যমন্ত্রী দাবি করেন।

সমস্ত মানুষকে নিয়ে প্রধানমন্ত্রীর চিন্তা ভাবনায় চলে সরকার। যুব সমাবেশে আলোচনা করতে গিয়ে পশ্চিম লোকসভা আসনের বিজেপি প্রার্থী তথা প্রাক্তন মুখ্যমন্ত্রী বলেন,যুবদের সমৃদ্ধি, ভবিষ্যৎ, সুন্দর জীবন চায় বিপ্লব দেব।পাশাপাশি বিপ্লব কুমার দেব এদিন যুবদের উদ্দেশ্যে আহ্বান রাখেন রাজ্যের কোন যুবক যাতে ড্রাগসের শিকার না হয়। তিনি বলেন, এই যুব শক্তি দেশ নির্মাণ করে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service