February 12, 2024
agartala,tripura
দেশ রাজ্য স্বাস্থ্য

অনকোলজি টিম উন্নত মানের ক্যান্সার চিকিৎসার সক্রিয় পদক্ষেপ নিচ্ছে মেডিকা 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রবিবার আগরতলা প্রেস ক্লাবে মেডিকা সুপারস্পেশালিটি হাসপাতালের পক্ষ থেকে এক সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয় , এদিনের সম্মেলনে হাসপাতাল কর্তৃপক্ষ তাদের বিভিন্ন সুযোগ সুবিধা সংবাদ মাধ্যমের সামনে তুলে ধরে হাসপাতলের একজন কর্তৃপক্ষ জানান মেডিকা সুপারস্পেশালিটি হাসপাতাল, সর্ববৃহৎ বেসরকারী হাসপাতালের এবং পূর্ব ভারতে উন্নত ক্যান্সার চিকিৎসার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান।

মেডিকার অনকোলজি টিম স্বাস্থ্যের উপর ইতিবাচক প্রভাব ফেলতে প্রতিশ্রুতিবদ্ধ এবং মেডিকার ১২ তলা ভবনটিতে রয়েছে সবচেয়ে আধুনিক এবং উন্নত ক্যান্সারের চিকিৎসা সুবিধা ভবনটি বিশেষ করে বিশেষ করে প্রাপ্তবয়স্ক, নারী ও শিশুদের যত্নের উপর জোর দিয়েছে মেডিকা ক্যান্সার ইউনিট টি অতন্ত অভিজ্ঞ ডাক্তার এবং সার্জেনদেড় টিম যারা টাটা মেমোরিয়াল বম্বে থেকে প্রশিক্ষিত, যে টিমটি অঙ্গ নির্দিষ্ট চিকিত্সার একটি আধুনিক প্রতিষ্ঠান। এদিন নিজ বক্তব্যে ডাঃ এস কে সাইদুল ইসলাম জানান , মেডিকা অনকোলজি অ্যান্ড সিনিয়র কনসালটেন্ট, হেড অ্যান্ড নেক অনকোসার্জারি বলেছেন যে মেডিকার অনকোলজি টিম উন্নত মানের ক্যান্সার চিকিৎসার সক্রিয় পদক্ষেপ নিচ্ছে।

আমাদের প্রতিশ্রুতি পূর্ব এবং উত্তর পূর্ব ভারতের উন্নত চিকিৎসার একটি আধুনিক পরিকাঠামো তুলে ধরা, আমরা বিশ্বাস করি সচেতনতার অভাব এবং ক্রমাগত সামাজিক নিষেধকাকার কারণে সমাজে ক্যান্সারের সচেতনতা অভাব থাকলেও প্রাথমিক স্থরে ক্যান্সার সনাত্ত করণের এখন অনেক সুবিধা আছে।অন্যদিকে ডাঃ সৌরভ দত্ত, ডিরেক্টর, মেডিকা অনকোলজি এবং সিনিয়র কনসালটেন্ট, হেড অ্যান্ড নেক অনকোসার্জারি, মতামত দিয়েছেন যে “ক্যান্সারের চিকিত্সার ক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ পরিবর্তন হয়েছে এবং কলকাতা বিশ্বের যে কোনও চিকিৎসার সাথে সমান।

ক্যান্সারের উন্নত চিকিৎসা প্রদানের ক্ষেত্রে বৃহত্তম এবং উন্নত শহর। মেডিকা অঙ্গ-নির্দিষ্ট ক্যান্সার সার্জারি, সেরা ডাক্তারদের সহায়তায় ক্যান্সার সনাক্তকরণ এবং চিকিত্সার জন্য সর্বোত্তম-শ্রেণীর প্রযুক্তিতে অগ্রণী ভূমিকা নিয়েছে। তাছাড়া মেডিকা গ্রুপ অফ হসপিটালসের গ্রুপ প্রেসিডেন্ট ডাঃ সৌমিত্র ভরদ্বাজ বলেছেন যে “সেরা অনকোলজি টিম এবং ৫০০ টিরও বেশি ক্যান্সার শয্যার সাথে কলকাতা, শিলিগুড়ি, রাঁচি ক্যান্সার চিকিৎসার জন্য শ্রেষ্ঠ প্রতিষ্ঠান।” মেডিকা তেরেসা হেলথ কেয়ার, আগরতলা (নর্থ গেটের কাছে), ত্রিপুরায় তাদের নিয়মিত ক্লিনিক শুরু করছে।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service