2024-09-19
agartala,tripura
অপরাধ রাজ্য

সামান্য পথ দুর্ঘটনাকে কেন্দ্রে করে আক্রান্ত অটোরিক্সা চালকের মৃত্যু

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :-সামান্য পথ দুর্ঘটনাকে কেন্দ্রে করে আক্রান্ত অটোরিক্সা চালকের মৃত্যু। দোষীদের শাস্তির দাবি জানালেন মৃতের পরিজনেরা। অভিযুক্তদের বিরুদ্ধে থানায় মামলা করেন অটোচালকের পরিবার। মৃত অটোরিক্সা চালকের নাম গৌরাঙ্গ দেবনাথ। ঘটনা জিরানিয়ার শচীন্দ্রনগর এলাকায়। মৃত অটো চালকের নাম গৌরাঙ্গ দেবনাথ।

মৃত গৌরাঙ্গ দেবনাথ পেশায় ছিলেন অটো চালক। সম্প্রতি অটো নিয়ে বাজার থেকে বাড়িতে যাওয়ার সময় অটোতে চার জন্য ছাত্রী উঠে। শচীন্দ্রনগর বাজারের কাছে একটি গাড়িকে পাশ দিতে গিয়ে অটোটি রাস্তার পাশে চলে যায়। তখন অটোর সামনে বসা দুই ছাত্রী অটো থেকে লাফ দিয়ে দেয়। এতে দুই ছাত্রী কিছুটা আঘাত পায়। ঘটনার পর গৌরাঙ্গ দেবনাথ অটো নিয়ে বাড়িতে চলে যায়।

অভিযোগ পরে আহত ছাত্রীর পরিবারের লোকজন গৌরাঙ্গ দেবনাথের বাড়িতে গিয়ে গৌরাঙ্গ দেবনাথকে খুঁজতে থাকে। প্রথমে গৌরাঙ্গ দেবনাথকে না পেয়ে অটোটি নিয়ে আসে। পুনঃরায় অভিযুক্তরা গৌরাঙ্গ দেবনাথের বাড়িতে যায়। তখন গৌরাঙ্গ দেবনাথ বাড়িতে একা ছিল। অভিযুক্তরা গৌরাঙ্গ দেবনাথকে বেধড়ক মারধর করে।

এতে গৌরাঙ্গ দেবনাথ গুরুতর ভাবে আহত হয়। রবিবার সকালে গৌরাঙ্গ দেবনাথকে জিবি হাসপাতালে নিয়ে আসেন পরিজনেরা। কিন্তু শেষ রক্ষা হয়নি। ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। দাবি উঠেছে অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তার ও কঠোর শাস্তির।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service