2024-09-19
agartala,tripura
Uncategorized রাজ্য

সনাতন ধর্ম বিশ্বের শ্রেষ্ঠ ধর্ম ও আদি ধর্ম, এর পর কোন ধর্ম নেই : রামপ্রসাদ 

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- সনাতন ধর্ম নিয়ে সারা বিশ্ব চর্চা করে। নতুন প্রজন্মের বিশেষ করে স্কুল,কলেজ, বিশ্ববিদ্যালয়ের পড়ুয়ারা যাতে এই ধর্মে নিজেদের যুক্ত রাখে তাই তাদের মধ্যে বর্তমানে সনাতন ধর্ম নিয়ে ঘাটতি পূরণ করা যায় সেজন্য নতুন প্রজন্মের মাধ্যমে গীতা পাঠ করা হবে। সনাতন ধর্ম বিশ্বের শ্রেষ্ঠ ধর্ম ও আদি ধর্ম। এর পরেও কোন ধর্ম নেই। বিজ্ঞানীরা এই ধর্মকে নিয়ে চর্চা-গবেষণা করে।

সহস্র কণ্ঠে গীতা পাঠ নিয়ে সাংবাদিক সম্মেলনে একথা বললেন রাষ্ট্রীয় সনাতনী সেবা সংঘের প্রধান পৃষ্ঠ পোষক তথা বিধানসভার উপাধ্যক্ষ রাম প্রসাদ পাল। চলতি মাসের ২২ তারিখ রাজধানীর স্বামী বিবেকানন্দ ময়দানে রাষ্ট্রীয় সনাতনী সেবা সংঘের উদ্যোগে রামলালার প্রাণ প্রতিষ্ঠা উপলক্ষে মহাধর্মসভা ও সহস্র কণ্ঠে গীতাপাঠ এর আয়োজন করা হচ্ছে। বুধবার সাংবাদিক সম্মেলনে বিস্তারিত জানান রাম প্রসাদ পাল। উপস্থিত ছিলেন রাজধানীর জগন্নাথ জিও মন্দিরের মঠ রক্ষক ত্রিদণ্ডী ভিক্ষু ভক্তি কমল বৈষ্ণব মহারাজ, আর এস এস ত্রিপুরার সংঘ চালক বি কে রায়, রাষ্ট্রীয় সনাতনী সেবা সংঘের সম্পাদক সহ অন্যরা।

রাম প্রসাদ পাল এদিন আরও জানান, মহাধর্ম সভায় উপস্থিত থাকবেন পরম পূজণীয় পূর্বময় গোবর্ধন মঠ পুরী পীঠধেশ্বর জগৎগুরু শঙ্করাচার্য স্বামী অধক্ষজানন্দ দেবতীর্থ মহারাজ, অনন্ত বিভূষিত জগৎগুরু মহামণ্ডলেশ্বর স্বামী যতীন্দ্রানন্দ গিরি মহারাজ, শান্তিকালী আশ্রমের অধ্যক্ষ পদ্মশ্রী চিত্ত মহারাজ, জগন্নাথ জিও মন্দিরের মঠ রক্ষক ত্রিদণ্ডী ভিক্ষু ভক্তি কমল বৈষ্ণব মহারাজ।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service