2024-09-19
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

রানীরবাজারের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার ও কঠোর শাস্তির দাবি জানাল কংগ্রেস

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- রানীরবাজারের ঘটনায় অভিযুক্তদের গ্রেপ্তার, কঠোর শাস্তির দাবি জানাল কংগ্রেস। পাশাপাশি যারা ঘটনায় ক্ষতিগ্রস্ত তাদেরকে প্রয়োজনীয় পুনর্বাসনের ব্যবস্থা, তাদের প্রয়োজনীয় আর্থিক সাহায্য করার দাবি জানালেন কংগ্রেস সভাপতি।সম্প্রতি কালি মূর্তি ভাঙাকে কেন্দ্র করে রানীরবাজার এলাকায় উত্তেজনা দেখা দিয়েছিল।

রাতের আঁধারে দুষ্কৃতকারীরা কিছু বাড়িতে আগুন লাগিয়ে ভাঙচুর চালায়। অভিযোগ লুটপাট করে বিভিন্ন জিনিস, নগদ অর্থ নিয়ে যায়। অসহায় পরিবারগুলি এখনও কষ্টের মধ্যদিয়ে দিনযাপন করছেন। মঙ্গলবার এলাকা পরিদর্শনে যান কংগ্রেস বিধায়ক সুদীপ রায় বর্মণ, ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস কুমার সাহা। তারা ক্ষতিগ্রস্ত এলাকা ঘুরে দেখেন। কথা বলেন ক্ষতিগ্রস্ত লোকজনের সঙ্গে।

তাদের সমস্যা সম্পর্কে অবগত হন কংগ্রেস প্রতিনিধি দল। এখনও ক্ষতিগ্রস্ত বাড়ি গুলি বেহাল অবস্থায় পড়ে আছে। তাদের পাশে থাকার আশ্বাস দেন সুদীপ বাবুরা। পরে ত্রিপুরা প্রদেশ কংগ্রেস সভাপতি আশিস কুমার সাহা দলের তরফে প্রশাসন ও সুস্থ নাগরিকদের কাছে আবেদন জানান এই অঞ্চলে ঘটনার কারণে সাধারণ মানুষের মধ্যে যে ক্ষত চিহ্ন তৈরি হয়েছে এটা যত তাড়াতাড়ি সম্ভব দূর করার। এদিন ক্ষতিগ্রস্ত কংগ্রেস প্রতিনিধিদের কাছে পেয়ে নিজেদের দুঃখ-দুর্দশার কথা তুলে ধরেন।

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service