2024-09-16
agartala,tripura
রাজনৈতিক রাজ্য

রাজ্যের সমতল ও পাহাড়ের মানুষ কাজ খাদ্যের জন্য হাহাকার করছে : মানিক

জনতার কলম ত্রিপুরা আগরতলা প্রতিনিধি :- আগরতলা থেকে প্রকাশিত হয় যে সমস্ত পত্রপত্রিকা তাদের অধিকাংশ চোখ-কান বন্ধ করে বিজেপি সরকারের গুন গান করা নিয়ে ব্যস্ত ,এক মন্ত্রীর ছবি একই দিনে চার-পাঁচ জায়গায় ছাপছে , সেই পত্রিকাও এই সমস্ত তথ্য লুকিয়ে রাখতে পারছে না । বক্তা রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার ।সমতলে আশা কর্মী অঙ্গনওয়াড়ি কর্মীরা বেতন পাচ্ছে না। পাহাড়ে বেতন পাচ্ছে না অনেক সরকারি কর্মচারী । উন্নয়ন কাজ স্তব্ধ হয়ে পড়েছে পাহাড়ের । রাজ্যের সমতল পাহাড় একই হলে চলছে।

মানুষ কাজ খাদ্যের জন্য হাহাকার করছে। এ সমস্ত খবর প্রকাশ না করে আগরতলা থেকে প্রকাশিত পত্র-পত্রিকাগুলি চোখ কান বন্ধ করে বিজেপি সরকারের গুনগান করছে। প্রয়োজনে একই মন্ত্রীর ছবি এক দিনে চার-পাঁচ জায়গায় ছাপাচ্ছে। ক্ষুব্দ হয়ে বললেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী মানিক সরকার।

রাজধানীর ওরিয়েন্ট চৌমুহনীতে আয়োজিত এক বিক্ষোভ গন অবস্থানে বক্তব্য রাখতে গিয়ে সিপিআইএম রাজ্য সম্পাদক জিতেন্দ্র চৌধুরী কেরালায় বাম গণতান্ত্রিক সরকারের উপর কেন্দ্রীয় সরকারের রাজনৈতিক ও অর্থনৈতিক আক্রমণের প্রতিবাদে সোচ্চার হয়েছেন । বলেন কেন্দ্রীয় সরকার যেভাবে রাজনৈতিক ও অর্থনৈতিক চাপ সৃষ্টি করে রেখেছে সেভাবে একটা রাজ্যের সরকার চলতে পারে না । আমরা তার প্রতিকার চাই ।এদিনের গন অবস্থান ও প্রতিবাদ সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রাক্তন মন্ত্রী মানিক দে , পবিত্র কর , ভানু সাহা সহ অন্যান্য নারী নেতৃবৃন্দ ।

 

 

Leave feedback about this

  • Quality
  • Price
  • Service